Dr. Neem on Daraz
Victory Day

বিয়ের আগে শারীরিক সম্পর্ক প্রয়োজন: জয়া বচ্চন


আগামী নিউজ | বিনোদন ডেস্ক প্রকাশিত: ডিসেম্বর ৩, ২০২২, ১০:৩২ এএম
বিয়ের আগে শারীরিক সম্পর্ক প্রয়োজন: জয়া বচ্চন

ফাইল ছবি

ঢাকাঃ বিয়ের আগে শারীরিক ঘনিষ্ঠতা সম্পর্ককে আরও গভীর করে বলে মনে করেন বলিউড অভিনেত্রী ও অমিতাভ বচ্চনের স্ত্রী জয়া বচ্চন। নাতনি নব্যার পডকাস্ট অনুষ্ঠানে ‘হোয়াট দ্য হেল নব্যা’য় অতিথি হিসেবে উপস্থিত হয়ে প্রেম ও যৌনতা নিয়ে খোলামেলা কথা বলেছেন তিনি।

জয়া জানান, সম্পর্কে পরস্পরের প্রতি ঘনিষ্ঠ থাকাটাই স্বাভাবিক। ঘনিষ্ঠতা থাকলে তবে পোক্ত হয় সম্পর্ক। অনেক অল্প বয়সী মেয়ে রয়েছেন যারা প্রাণ খুলে কথা বলতে সংকোচবোধ করেন। কারণ, সমাজ জোর করে অনেকগুলো ধারণা চাপিয়ে রেখেছে।

তিনি বলেন, ‘এই যুগে দাঁড়িয়ে শারীরিক ঘনিষ্ঠতা প্রয়োজন। যদিও আমাদের সময় এই সুযোগ ছিল না। সম্পর্কে ঘনিষ্ঠতা প্রয়োজন, নয়তো সম্পর্ক টেকে না। একটা সম্পর্কে ভালোবাসা এবং বোঝাপড়াটাই শেষ কথা নয়।’

জয়া মনে করেন, সমাজ থেকে যৌনতা বিষয়ে ট্যাবু সরিয়ে ফেলা উচিত। চলতি ধ্যান-ধারণা থেকে বেরিয়ে আসতে হবে। কারণ, শারীরিকভাবে ঘনিষ্ঠ না হওয়া মানে সম্পর্কের গভীরতা করে যাওয়া।

রক্ষণশীল সমাজে বিয়ের আগে যৌন সম্পর্ক স্থাপনে ঘোর বিরোধী। তবে ভারতে দিনকে দিন বিয়ে ছাড়াই শারীরিক সম্পর্কের প্রবণতা বাড়ছে। দেশটিতে ‘লিভ ইন’ সম্পর্ক ডাল-ভাতের মতো হয়ে গেছে। বিশেষ করে বলিউডে এর চর্চা সবথেকে বেশি।

বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে