Dr. Neem on Daraz
Dr. Neem Hakim

পাটের শাড়িতে ভাইরাল মনামী, জানালেন সাজের কারণ


আগামী নিউজ | বিনোদন ডেস্ক প্রকাশিত: আগস্ট ৮, ২০২২, ০৯:৩৪ পিএম
পাটের শাড়িতে ভাইরাল মনামী, জানালেন সাজের কারণ

ঢাকাঃ মধুর চাহনি, মিষ্টি হাসি কিংবা কোমর দোলানো— যেকোনো ভাবেই মনে শিহরণ তৈরি করতে সক্ষম তিনি। বলছিলাম টলিউড পাড়ার অভিনেত্রী মনামী ঘোষের কথা। অভিনয়, নৃত্যশৈলী, ফ্যাশন সেন্স আর গ্ল্যামারের জন্য পরিচিত তিনি। সম্প্রতি এই অভিনেত্রী সবার সামনে হাজির হয়েছেন সম্পূর্ণ ভিন্ন এক লুকে। 

পাট দিয়ে তৈরি চটের শাড়ি পরতে দেখা গেল মনামীকে। কিছুটা ল্যাহেঙ্গা ঘরনার এই শাড়ির সঙ্গে পরেছেন মানানসই গয়না। হালকা মেকআপ টাচ রয়েছে চেহারায়। 

জানা গেছে, স্টার জলসা চ্যানেলে শুরু হচ্ছে ‘ডান্স ডান্স জুনিয়র সিজন ৩’ (Dance Dance Junior Season 3 )। এই রিয়েলিটি শোয়ের এবারের সিজনেও বিচারকের আসনে দেখা যাবে মনামী ঘোষকে। তার প্রথম এপিসোডের জন্যই মনামীর এই সাজ।  

অভিনেত্রীর এই অভিনব শাড়ির কারিগর নীল এবং দেবজ্যোতি। মেকআপ করেছেন অমিত দাস। গয়নায় তাকে সাজিয়েছে আভা ক্রিয়েশন। সামাজিক যোগাযোগ মাধ্যমে পাটের শাড়ি পরা ছবি পোস্ট করতেই তা ভাইরাল হয়ে পড়ে। অভিনেত্রীর অনুরাগী ও ভক্তরা দুই ভাগে বিভক্ত হয়ে যান।

কেউ কেউ বলছে, ‘হোক পাটের তাতে কী? মনামীকে এই সাজেও লাগছে মায়াবী’। আবার কেউবা করছেন সমালোচনা। এতকিছু থাকতে কেন চটে নিজেকে জড়ালেন মনামী, তা নিয়ে করছেন ঠাট্টা। অবশ্য, সাজের ব্যাখ্যা ক্যাপশনেই দিয়েছেন এই অভিনেত্রী। 

পাটের পোশাক পরার মাধ্যমে বাংলার পাট শিল্পের প্রতি শ্রদ্ধা জানিয়েছেন মনামী। ছবির ক্যাপশনে তিনি লিখেছেন, ‘বাঙালি জীবনের অবিচ্ছেদ্য অঙ্গ পাটের এই শিল্প। এই সাজের মাধ্যমে পাট শিল্পের সেই সমস্ত কারিগরকে কুর্নিশ যারা দিনরাত পরিশ্রম করে এই শিল্পটিকে বাঁচিয়ে রাখেন। তারা নিজেদের দক্ষতার মাধ্যমে আমাদের ছোটবেলা ও বড়বেলাকে সমৃদ্ধ করেছেন।’

ছবি আপলোড করার পর ভিডিও আপলোড করেন মনামী। টাপা টিনি গানের তালে পাটের শাড়িতে নাচতে দেখা যায় তাকে। 

এসএস