Dr. Neem on Daraz
Victory Day

বাবা-মা হচ্ছেন হিল্লোল-নওশীন


আগামী নিউজ | বিনোদন ডেস্ক প্রকাশিত: জুন ২৬, ২০২২, ০১:৩০ পিএম
বাবা-মা হচ্ছেন হিল্লোল-নওশীন

ঢাকাঃ টিভি পর্দার জনপ্রিয় দুই মুখ নওশীন নাহরিন ও আদনান ফারুক হিল্লোল। অভিনয়ে তারা দু’জনেই সাফল্য পেয়েছেন। তবে অনেকদিন ধরে এই ভুবনে তাদের পদচারণা নেই। স্থায়ীভাবে বসবাস করছেন যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে।

সেখান থেকেই ভক্তদের সুখবর দিয়েছেন নওশীন-হিল্লোল দম্পতি। তাদের ঘরে আসতে চলেছে নতুন অতিথি। হ্যাঁ, মা-বাবা হতে যাচ্ছেন নওশীন ও হিল্লোল। শনিবার (২৫ জুন) অনুষ্ঠিত হয়েছে নওশীনের বেবি শাওয়ার। সেখানে যুক্তরাষ্ট্র প্রবাসী দেশের বেশ কয়েকজন তারকা অংশ নিয়েছেন।

সেই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রিচি সোলায়মান, কাজী মারুফ, মোনালিসা, তমালিকা কর্মকার, কল্যাণ কোরাইয়া ও রোমানাসহ বেশ কয়েকজন বাংলাদেশি তারকা। 

জানা গেছে, নওশীনের শারীরিক অবস্থা বেশ ভালো। আগামী মাসেই তার কোল আলো করে আসবে সন্তান।

মিডিয়ায় নওশীন যাত্রা শুরু করেছিলেন কথাবন্ধু হিসেবে। সেসময় বেশ জনপ্রিয়তা অর্জন করেছিলেন তিনি। পরে টেলিভিশনে উপস্থাপনার পাশাপাশি অভিনয়েও দেখা যায় তাকে।

বর্তমানে এই উপস্থাপিকা ও অভিনেত্রী পুরোদস্তুর চাকরিজীবী। যুক্তরাষ্ট্রের একটি মেডিকেল সেন্টারে কর্মরত আছেন তিনি। হিল্লোলের পেশাগত জীবনেও এসেছে পরিবর্তন। অভিনয়ে অনিয়মিত হয়ে আজকাল তিনি ব্যস্ত হয়ে পড়েছেন ফুড ভ্লগিং নিয়ে।

নওশীন ও হিল্লোল বিয়ে করেছেন ২০১৩ সালে। অনেকটা গোপনেই বিয়েটা সারেন তারা। তবে বেশিদিন তা গোপন থাকেনি। বিয়ের ৯ বছর পর তারা এই প্রথম সন্তান গ্রহণ করছেন।

এমবুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে