Dr. Neem on Daraz
Victory Day

ধানুশ-ঐশর্যার ১৮ বছরের সংসারে বিচ্ছেদ


আগামী নিউজ | বিনোদন ডেস্ক প্রকাশিত: জানুয়ারি ১৮, ২০২২, ০৯:১১ এএম
ধানুশ-ঐশর্যার ১৮ বছরের সংসারে বিচ্ছেদ

ঢাকাঃ রজনীকান্তকন্যা ঐশ্বর্যার সঙ্গে ১৮ বছরের দাম্পত্য জীবনের ইতি টানলেন ধানুষ। যৌথভাবে বিচ্ছেদ-সিদ্ধান্ত নিয়েছেন এই দম্পতি। বিষয়টি নিয়ে সামাজিক মাধ্যমে বিবৃতি দিয়েছেন দুই তারকাই।

‘কোলাভেরি ডি’ খ্যাত অভিনেতা ধানুষ টুইটারে লিখেছেন, ‘একে অপরের শুভাকাঙ্ক্ষী, বাবা মা হিসেবে বন্ধু ও জুটি হিসেবে ১৮ বছরের একাত্মতা। এই যাত্রা বৃদ্ধির, উপলব্ধির, মানিয়ে নেওয়ার এবং আত্তীকরণের। আমরা আজ এমন জায়গায় দাঁড়িয়ে আছি, যেখানে আমাদের দু’জনের পথ আলাদা হয়ে গিয়েছে। ঐশ্বর্যা এবং আমি জুটি হিসেবে বিচ্ছিন্ন হয়ে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছি। ভালোর জন্য দু’জনকে পৃথক ব্যক্তি হিসেবে উপলব্ধি করব।’

একইসঙ্গে অভিনেতার আশা, তাদের এই সিদ্ধান্তকে সবাই শ্রদ্ধা জানাবেন। তাদের ব্যক্তিগত পরিসরকেও সম্মান করা হবে বলে তার অনুরোধ।

একই বিবৃতি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন ঐশ্বর্যাও। কোনো ক্যাপশন না দিয়ে তারও আবেদন, অন্যদের উপলব্ধি এবং ভালবাসা। পোস্টের শেষে নিজের নাম তিনি লিখেছেন ‘ঐশ্বর্যা রজনীকান্ত’ হিসেবে।

উল্লেখ্য, ধানুশের পুরো নাম ভেঙ্কটেশ প্রভু কস্তুরি রাজা। দক্ষিণী সিনেমা ছাড়াও বলিউডে অত্যন্ত জনপ্রিয় তিনি। তার অভিনয় পারদর্শিতা মুগ্ধ করেছে বাংলাদেশের দর্শকদেরও। শুধু অভিনয়ই নয়, ২০১১ সালের ‘হোয়াই দিস কোলাবেরি ডি’ গানের কারণে তার জনপ্রিয়তা অন্যমাত্রায় পৌঁছে যায়। 

২০০৪-এর ১৮ নভেম্বর রজনীকান্তের মেয়ে ঐশ্বর্যকে বিয়ে করেছিলেন ধানুশ। ২০০৬-এ তাদের ঘরে পুত্রসন্তানের জন্ম নেয়। ২০১০-এ আসে আরও এক সন্তান।

আগামীনিউজ/বুরহান 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে