Dr. Neem on Daraz
Victory Day

হাসপতাল থেকে বাসায় ফিরলেন সোহেল রানা


আগামী নিউজ | বিনোদন ডেস্ক প্রকাশিত: জানুয়ারি ১৫, ২০২২, ১২:৪৪ পিএম
হাসপতাল থেকে বাসায় ফিরলেন সোহেল রানা

ঢাকাঃ বরেণ্য চলচ্চিত্র অভিনেতা, পরিচালক ও প্রযোজক মাসুদ পারভেজ সোহেল রানা করোনামুক্ত হয়ে বাসায় ফিরেছেন।

শুক্রবার (১৪ জানুয়ারি) বিকেলে তাকে বাসায় নেওয়া হয় বলে গণমাধ্যমকে নিশ্চিত করেছেন তার ছেলে মাশরুর পারভেজ।

তিনি বলেন, ‘আব্বুর অবস্থা আগের চেয়ে ভালো। চিকিৎসকের পরামর্শে তাকে বাসায় নিয়ে এসেছি। তিনি এখন করোনামুক্ত। তবে তিনি এখন নিউরো কম্প্রোমাইজড জটিলতায় ভুগছেন। তাকে হাসপাতালে না রেখে বাসায় নিয়ে চিকিৎসা দিলে ভালো হবে।’

এর আগে গত বছরের ২৫ ডিসেম্বর রাতে করোনা উপসর্গ নিয়ে হাসপাতালে চিকিৎসকের শরণাপন্ন হন সোহেল রানা। তখন করোনা ও বার্ধক্যজনিত কারণে তার অবস্থার অবনতি হতে থাকে। এরপর তাকে নেওয়া হয় নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ)। গত ৬ জানুয়ারি তাকে স্থানান্তর করা হয় কেবিনে।

উল্লেখ্য, ঢাকাই সিনেমার কিংবদন্তি নায়কদের একজন সোহেল রানা। তার পুরো নাম মাসুদ পারভেজ সোহেল রানা। সিনেমায় তার পথচলা শুরু হয়েছিল প্রযোজক হিসেবে। তার অর্থায়নে নির্মিত হয়েছিল মুক্তিযুদ্ধের প্রথম পূর্ণাঙ্গ সিনেমা ‘ওরা ১১ জন’।

১৯৭৩ সালে সোহেল রানা নাম ধারণ করে ‘মাসুদ রানা’ সিনেমার মাধ্যমে নায়ক হিসেবে আত্মপ্রকাশ করেন তিনি। এরপর বহু নন্দিত সিনেমায় অভিনয় করেছেন। তিনবার পেয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার। ২০১৯ সালে জাতীয় চলচ্চিত্র পুরস্কারে আজীবন সম্মাননা পান তিনি।

আগামীনিউজ/বুরহান 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে