Dr. Neem on Daraz
Victory Day

ডিভোর্সের পরও একসঙ্গে আমির-কিরণের নাচ


আগামী নিউজ | বিনোদন ডেস্ক প্রকাশিত: জুলাই ১৫, ২০২১, ১১:৩৫ এএম
ডিভোর্সের পরও একসঙ্গে আমির-কিরণের নাচ

ছবি: সংগৃহীত

ঢাকাঃ বলিউডের অন্যতম আলোচিত দম্পতি ছিলেন আমির খান ও কিরণ রাও। কিন্তু হঠাৎ করেই ১৫ বছরের দাম্পত্য জীবনের ইতি টেনেছেন তারা।

বলিউডের এই পাওয়ার কাপল কেন বিচ্ছেদ নিলেন এ নিয়ে চলছে নানা জল্পনা কল্পনা। সামাজিক যোগাযোগমাধ্যমে তাদেরকে অনেক বিদ্রূপও করা হচ্ছে। এরই মধ্যে একটি ভিডিওতে এই জুটিকে একসঙ্গে নাচতে দেখা গেলো।

বর্তমানে ভারতের লাদাখে আমিরের ‘লাল সিং চাড্ডা’ সিনেমার শুটিং চলছে। শুটিং সেটে কিরণও রয়েছেন। সেখানে ট্র্যাডিশনাল পোশাকে আমিরকে নাচতে দেখা গেছে। একই রকম ট্র্যাডিশনাল পোশাকে কিরণও আমিরের সঙ্গে নেচেছেন। সামাজিক যোগাযোগমাধ্যমে এর একটি ভিডিও ভাইরাল হয়েছে।

এর আগে এক যৌথ বিবৃতিতে আমির ও কিরণ জানান, স্বামী-স্ত্রীর সম্পর্ক না থাকলেও সহযোগী এবং একে অন্যের পরিবার হিসেবে থাকবেন তারা। এমনকি সিনেমা, পানি ফাউন্ডেশন এবং অন্য প্রজেক্ট— যেগুলোতে তাদের প্যাশন রয়েছে সেগুলোতেও একসঙ্গে কাজ করবেন।

‘লাল সিং চাড্ডা’ সিনেমায় আমির খান ছাড়া আরো অভিনয় করেছেন— কারিনা কাপুর খান, মোনা সিং, নাগা চৈতন্য প্রমুখ। হলিউডের ‘ফরেস্ট গাম্প’ সিনেমার হিন্দি রিমেক এটি।

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে