Dr. Neem on Daraz
Victory Day

শাকিব খানের নতুন ‍‍‘লুক‍‍’ ভাইরাল


আগামী নিউজ | বিনোদন ডেস্ক প্রকাশিত: মার্চ ৭, ২০২১, ০৫:০৯ পিএম
শাকিব খানের নতুন ‍‍‘লুক‍‍’ ভাইরাল

ঢালিউড সুপারস্টার শাকিব খান। ছবিঃ সংগৃহীত

ঢাকাঃ সামাজিক যোগাযোগ মাধ্যমে ভিন্ন এক অবয়বে দেখা দিলেন ঢালিউড সুপারস্টার শাকিব খান। জ্বলন্ত সিগারেট ঠোঁটে তীক্ষ্ন দৃষ্টিতে তাকিয়ে আছেন তিনি। দেখে মনে হতে পারে, লক্ষ্যবস্তুকে এখনই ঘায়েল করে ফেলবেন।

পাবনায় শুরু হয়েছে অন্তরাত্মা সিনেমার দৃশ্যধারনের কাজ। এই ছবিরই একটি চরিত্র স্থিরচিত্রে ফুঁটিয়ে তুলেছেন শাকিব। সামাজিক যোগাযোগ মাধ্যমে স্থিরচিত্রটি ছড়িয়ে পড়ার পর নেট নাগরিকদের প্রশংসার জোয়ারে ভাসছেন তিনি।

স্থিরচিত্রটি প্রসঙ্গে শাকিব বলেন, “মধ্যাহ্নভোজের বিরতিতে সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে চোখ রেখে দেখি সবাই লুক পছন্দ করেছেন। বিভিন্ন প্রশংসনীয় মন্তব্য দেখে উৎসাহ পাচ্ছি। সর্বোচ্চ চেষ্টা থাকবে দর্শকদের প্রত্যাশা পূরণের।”

তিনি আরো বলেন, “সিনেমার গল্পের পাশাপাশি টেকনিক্যাল হ্যান্ডস যারা আছেন, প্রত্যেকেই সর্বাধুনিক। প্রযোজক সোহানী ম্যাডাম তার পূর্ণ সাপোর্ট দিচ্ছেন। সবকিছু মিলিয়ে খুব গোছানো পরিবেশে কাজ হচ্ছে।”

অন্তারাত্মা সিনেমাটি পরিচালনা করছেন ওয়াজেদ আলী সুমন। ছবিতে শাকিবের বিপরীতে অভিনয় করবেন কলকাতার অভিনেত্রী দর্শনা বণিক। আসন্ন ঈদুল ফিতরে সিনেমা মহাসমারোহে মুক্তি দেয়া হবে।

আগামীনিউজ/নাসির

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে