Dr. Neem on Daraz
Victory Day

আবারও দেখা মিলবে সুলতান সুলেমানকে


আগামী নিউজ | বিনোদন ডেস্ক প্রকাশিত: ফেব্রুয়ারি ২৮, ২০২১, ০২:০২ পিএম
আবারও দেখা মিলবে সুলতান সুলেমানকে

ছবিঃ সংগৃহীত

ঢাকাঃ গত কয়েকবছর ধরে দেশের টেলিভিশন চ্যানেলগুলোতে বাংলায় ডাবিং করা বিদেশি সিরিয়ালগুলো বেশ জনপ্রিয়তা পাচ্ছে। এর মধ্যে জনপ্রিয়তায় সবাইকে ছাড়িয়ে যায় তুরস্কের সিরিয়াল সুলতান সুলেমান। এবার এরই ধারাবাহিকতায় নাগরিক টিভিতে প্রচারে আসছে তুরস্কের নতুন ধারাবাহিক ‘সহস্র এক রজনী’। নাগরিক টিভির পাশাপাশি ৩০০ পর্বের ধারাবাহিক সিরিয়ালটি দেখা যাবে বঙ্গ-তেও।

শনিবার (২৭ ফেব্রুয়ারি) রাজধানীর একটি রেস্তোরাঁয় সংবাদ সম্মেলনে এই তথ্য জানিয়েছে নাগরিক ও বঙ্গ। এতে উপস্থিত ছিলেন নাগরিক টিভির অনুষ্ঠান প্রধান কামরুজ্জামান বাবু, বঙ্গ-এর প্রধান কন্টেন্ট কর্মকর্তা মুশফিকুর রহমানসহ অনেকেই।

সংবাদ সম্মেলনে বলা হয়- ঐতিহাসিক ঘটনার ওপর ভিত্তি করে ‘সুলতান সুলেমান’ ধারাবাহিকে সম্রাট সুলতান সুলেমানের চরিত্রে অভিনয় করে বাংলাদেশি দর্শকদের মন জয় করেছিলেন তুরস্কের জনপ্রিয় অভিনেতা খালিদ এরগেঞ্চ। ‘সহস্র এক রজনী’ নাটকেও তাকে দেখা যাবে কেন্দ্রীয় চরিত্রে। এখানে তার চরিত্রটি সম্পূর্ণ ভিন্ন।

‘সহস্র এক রজনী’ নাটকের ডাবিং পরিচালনা করেছেন দীপক সুমন। আগামী ১ মার্চ থেকে ধারাবাহিকটি দেখা যাবে নাগরিক টিভিতে। সম্পূর্ণ বাংলা ভাষায় এই ধারাবাহিকটি প্রতি সোমবার থেকে শুক্রবার সন্ধ্যা ৬টা থেকে ৬টা ৩০ মিনিট পর্যন্ত প্রচারিত হবে। পুনঃপ্রচার হবে রাত ৮টা থেকে ৮টা ৩০ মিনিট। একইদিন থেকে নাটকটি প্রচারিত হবে ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম ‘বঙ্গ’তেও।

আগামীনিউজ/নাসির

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে