Dr. Neem on Daraz
Victory Day

৯০ কোটিতে বিক্রি হলো ‘কেজিএফ : চ্যাপ্টার টু’


আগামী নিউজ | বিনোদন ডেস্ক প্রকাশিত: জানুয়ারি ২৭, ২০২১, ০৬:৩৫ পিএম
৯০ কোটিতে বিক্রি হলো ‘কেজিএফ : চ্যাপ্টার টু’

ছবিঃ সংগৃহীত

ঢাকাঃ কেজিএফ’ যখন তৈরি হয়েছিল, কেউ ভাবেননি ছবিটা এই পরিমাণ জনপ্রিয় হবে। পরিসংখ্যান বলছে, প্রযোজকরা এই কন্নড় ছবি তৈরি করতে যত টাকা খরচ করেছিলেন, তার ৩৫ গুণ টাকা তাঁরা ছবিটির ব্যবসা থেকে তুলে ফেলেছেন।

‘কোলার গোল্ড ফিল্ড’ বা ‘কেজিএফ’ সত্যি সত্যিই সোনার খনিতে পরিণত হয়। তার আগেই অবশ্য ছবির হিন্দি স্বত্ব কিনে ফেলেছিলেন ফারহান আখতার আর রীতেশ সিধওয়ানি। এবার ‘কেজিএফ’-এর দ্বিতীয় পর্বের হিন্দি স্বত্বও তাঁরা কিনে ফেললেন। তবে এ বার শুধু স্বত্ব কিনতেই দিতে হল বিরাট অঙ্কের টাকা।

এর আগে ‘এক্সেল এন্টারটেনমেন্ট’-এর তরফে রীতেশ এবং ফারহান যখন ‘কেজিএফ’-এর হিন্দি স্বত্ব কেনেন, তখন কেউই আন্দাজ করতে পারেননি, ছবিটা এই পরিমাণে বাণিজ্য করতে পারবে। কিন্তু এখন পরিস্থিতি বদলেছে। তাই দ্বিতীয় ছবির হিন্দি স্বত্ব কিনতে তাঁদের গুণতে হল প্রায় ৯০ কোটি টাকা।

‘কেজিএফ’-এর সঙ্গে যুক্ত নামপ্রকাশে অনিচ্ছুক এক ব্যক্তি সংবাদ মাধ্যমকে জানিয়েছে, ‘‘প্রথম ছবির সময় খুবই কম টাকায় হিন্দি স্বত্ব বিক্রি হয়ে যায়। কিন্তু এখন আর সেটা হওয়ার নয়। কন্নড় ভাষাতেই দ্বিতীয় ছবির ক্ষেত্রে প্রায় ৭ গুণ বেশি অর্থলগ্নী হচ্ছে। ফলে হিন্দি স্বত্বর জন্যও অনেক বেশি খরচ করতে হবে, সেটাই স্বাভাবিক।’’

‘কেজিএফ’-এর দ্বিতীয় পর্বের টিজার মুক্তি পেয়েছে। দক্ষিণের সুপারস্টার যশের এই ছবির দ্বিতীয় টিজারও মুক্তির পথে। নির্মাতাদের দাবি, ‘কেজিএফ চ্যাপ্টার ১’-দেখে দর্শকের চাহিদা বেড়ে গিয়েছে। দ্বিতীয় পর্ব সেই চাহিদা মেটাতে পারবে বলেই তাঁদের আশা।

আগামীনিউজ/নাসির

 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে