Dr. Neem on Daraz
Victory Day

ট্রল নিয়ে কি বললেন রিয়াজ?


আগামী নিউজ | বিনোদন ডেস্ক প্রকাশিত: জানুয়ারি ২৭, ২০২১, ০৫:৩৫ পিএম
ট্রল নিয়ে কি বললেন রিয়াজ?

ছবিঃ সংগৃহীত

ঢাকাঃ চট্টগ্রামের রাস্তাকে ইউরোপের রাস্তার সঙ্গে তুলনা করে বিপাকে চিত্রনায়ক রিয়াজ। এ নিয়ে নেট নাগরিকদের ব্যাঙ্গ-বিদ্রুপের শিকার হচ্ছেন তিনি। বিষয়টি নিয়ে এতদিন চুপ থাকলেও অবশেষে মুখ খোলেন রিয়াজ। তিনি মনে করেন, উদ্দেশ্যপ্রণোদিতভাবে বক্তব্যটি ভাইরাল করে তাকে হেয় প্রতিপন্ন করা হচ্ছে।

রিয়াজ বলেন, “আমার এই বক্তব্যের ভিডিও সবখানে আছে। আমাকে দেখাতে পারবেন সেই ভিডিওতে আমি কোথায় বলেছি যে, ঢাকা থেকে চট্টগ্রাম যাওয়ার পথে ‘পুরো রাস্তাটাই’ ইউরোপের রাস্তা বলে মনে হয়েছে? আমি একটি নির্বাচনী প্রচারণার মাঝখানে প্রচন্ড ব্যস্ত ছিলাম। একটি উৎসবমুখর পরিবেশের উত্তেজনাতে ছিলাম। সেখানে একটি ঝটিকা স্পট ইন্টারভিউতে তো আমার ডিটেইলস বলা সম্ভব নয় যে, এয়ারপোর্ট থেকে নেমে মূল শহরে আমি চট্টগ্রাম মেরিন ড্রাইভ রোড করে আসি এবং সেই রাস্তাটিকে আমার উন্নত বিশ্বের রাস্তার মতোই মনে হয়। আপনাদের এই ধরণের কাজে আমি আসলেই হতবাক। আমার কিছুই বলার নেই।” 

তিনি আরো বলেন, “একটি সংঘবদ্ধ চক্র আমার কথা বিকৃতভাবে উপস্থাপনের মাধ্যমে ভাইরাল করে। অন্য কোনো সময় হলে কিংবা অন্য কেউ হলে আমার আসলেই হয়তো অনেক রাগ উঠতো। কিন্তু আমার এই মুহূর্তে খুব হাসি পাচ্ছে। হাসি পাচ্ছে কারণ, যারা এই অশ্লীল আক্রমণগুলো করছেন তাদের সিংহভাগই হলো সেই কুচক্রী মহলের লোক, যারা নাকি একজন রাজাকারকে চাঁদে দেখতে পায়।”

এসময় তিনি সবার প্রতি আহ্বান জানিয়ে বলেন, “আমি অনুরোধ করছি যে, এসব গুজববাজদের কথায় কান দেবেন না। এরা দেশের শত্রু, এরা আপনার শত্রু। উন্নয়নের মহাসড়কে দেশ এভাবেই এগিয়ে যাক।”

এর আগে চট্টগ্রাম সিটি করপোরেশন (চসিক) নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়রপ্রার্থী বীর মুক্তিযোদ্ধা রেজাউল করিমকে সমর্থন জানাতে ঢাকা থেকে চট্টগ্রাম শহরে ছুটে যান রিয়াজসহ  চলচ্চিত্র ও নাটকের একঝাঁক তারকা।

আগামীনিউজ/নাসির

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে