Dr. Neem on Daraz
Victory Day

ফজলুর রহমান বাবুর গানে মুগ্ধ অমিতাভ রেজা


আগামী নিউজ | বিনোদন ডেস্ক প্রকাশিত: জানুয়ারি ২৭, ২০২১, ০৩:২১ পিএম
ফজলুর রহমান বাবুর গানে মুগ্ধ অমিতাভ রেজা

ছবিঃ সংগৃহীত

ঢাকাঃ ফজলুর রহমান বাবু অভিনেতা হিসেবে যেমন অসাধারণ ,তেমনি গায়ক হিসেবেও অসাধারণ।তবে সেটিকে খুব বেশি সময় দিচ্ছেন না। রেখেছেন শখের তালিকায়। মাঝে মধ্যে গান গেয়ে মুগ্ধতা ছড়ান।

সেই ধারাবাহিকতায় এবার তিনি কণ্ঠে নিলেন 'কই গেলা রে বন্ধু, কই রইলা রে'। গানের সুরে বন্ধুকে খুঁজে বেড়াচ্ছেন ফজলুর রহমান বাবু এবং শিরাজাম মুনিরা পাখি!

বাউলিয়ানার দ্বৈত সঙ্গীতের সুরে মেতে উঠুন দেশের সবচেয়ে বড় ফোক রিয়্যালিটি শো 'ম্যাজিক বাউলিয়ানা' ২০১৯ এর সেরা ৫ এবং দেশবরেণ্য সেলিব্রেটিদের সাথে!

ফজলুর রহমান বাবুর গায়কীতে এবার মুগ্ধ হয়েছেন দেশের জনপ্রিয় নির্মাতা অমিতাভ রেজা চৌধুরী। মঙ্গলবার সন্ধ্যায় নিজের ভ্যারিফাইড ফেসবুক পেইজে গানটি শেয়ার করে এই মুগ্ধতার জানান দেন। সেখানে তিনি লিখেছেন, ‘চমৎকার তোমার গায়কী বাবু ভাই। সেই মনপুরা থেকে আমরা মুগ্ধ।’

উল্লেখ্য, ‘ম্যাজিক বাউলিয়ানা’র তৃতীয় আসর শুরু হয়েছিল ২০১৯ সালের সেপ্টেম্বরে। বাংলার বাউল গান দিয়ে সারা বিশ্ব মাতাতে সান ফাউন্ডেশনের এই উদ্যোগের পৃষ্ঠপোষক স্কয়ার টয়লেট্রিজ লিমিটেড। আর আয়োজনটি সম্প্রচার করে মাছরাঙা টেলিভিশন।

২০১৯ সালের ২৬ সেপ্টেম্বর পর্যন্ত প্রতিযোগিতায় সারা দেশ থেকে রেজিস্ট্রেশন করেছিলেন ৪২ হাজারেরও বেশি প্রতিযোগী। সেখান থেকে দেশজুড়ে দীর্ঘ অডিশন ও সিলেকশন পর্ব পেরিয়ে মূল রাউন্ডে অংশগ্রহণের সুযোগ পান মাত্র ২৬ জন।

বিচারকদের রায়ে শেষ পর্যন্ত টিকে থাকেন পাঁচ প্রতিযোগী। তারা হলেন- লালমনিরহাটের সিরাজাম মুনিরা পাখি, কুষ্টিয়ার ইতি ইব্রাহিম, রাজবাড়ীর সোহেল ভেড়ো, টাঙ্গাইলের পলাশ চন্দ্র শীল এবং চট্টগ্রামের নয়ন শীল।

আগামীনিউজ/নাসির

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে