Dr. Neem on Daraz
Victory Day

পপির বিয়ের গুঞ্জন


আগামী নিউজ | বিনোদন ডেস্ক প্রকাশিত: জানুয়ারি ১৯, ২০২১, ১১:১০ পিএম
পপির বিয়ের গুঞ্জন

ছবি; সংগৃহীত

ঢাকাঃ এর আগেও বিয়ের গুঞ্জনে একাধিকবার খবরের শিরোনাম হয়েছেন তিনি। ক্যারিয়ারের শুরুর দিকে নায়ক শাকিল খানের সঙ্গে বিয়ের গুঞ্জন চাউর হয়েছিল এ নায়িকার। তিনি ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা সাদিকা পারভীন পপি। 

শাকিল-পপি জুটির জনপ্রিয়তার সূত্র ধরেই এ গুঞ্জন ছড়িয়েছিল বলে ধারণা ফিল্মপাড়ার অনেকের। তারপর বিয়ে করে সংসারী হয়েছেন শাকিল খান। কিন্তু এখনও অবিবাহিত রয়েছেন পপি।

গেল বছর মাঝের দিকে নায়ক জায়েদ খানের সঙ্গে প্রেম এবং বিয়ের গুঞ্জন শোনা গিয়েছিল পপির। দুই বছর প্রেম করে ২০১৭ সালের ১৭ ফেব্রুয়ারি বিয়ে করেন জায়েদ-পপি। এমন কথাও শোনা গিয়েছিল সে সময়। যদিও বিষয়টি নিয়ে এখনও ধোঁয়াশা রয়ে গেছে।

সম্প্রতি নতুন করে আবার পপির বিয়ের গুঞ্জন শোনা যাচ্ছে ফিল্মপাড়ায়। গত বছর ‘ভালোবাসার প্রজাপতি’ শিরোনামের একটি সিনেমায় অভিনয় করেছিলেন পপি। তারপর থেকে কোথাও দেখা যাচ্ছে না এ অভিনেত্রীকে। নতুন কোনো আপডেট নেই তার সামাজিক যোগাযোগমাধ্যমেও। তা থেকেই ফিল্মপাড়ার অনেকে ধারণা করছেন, গোপনে বিয়ের পিঁড়িতে বসেছেন এ অভিনেত্রী।

খোঁজ নিয়ে জানা গেছে, রাজধানীর ইস্কাটনের বাসা ছেড়েছেন পপি। থাকছেন কূটনৈতিক পাড়ার আশেপাশে। নাম প্রকাশ না করার শর্তে ফিল্মপাড়ার একজন জানান, বিয়ে হয়েছে কিনা জানি না। তবে পপি তার বয়ফ্রেন্ডের দেওয়া ফ্ল্যাটে থাকছেন। পপির নতুন বয়ফ্রেন্ড প্রবাসী ব্যবসায়ী।

গুঞ্জন প্রসঙ্গে জানতে পপির ব্যক্তিগত নাম্বারে যোগাযোগ করে পাওয়া যায়নি তাকে। নতুন করে পপিকে নিয়ে ওঠা গুঞ্জন ধোপে টিকবে কিনা তা জানতে অপেক্ষা করতে হবে আরও কিছুদিন।

১৯৯৭ সালে মনতাজুর রহমান আকবর পরিচালিত ‘কুলি’ সিনেমায় অভিনয় করে অভিষেক হয় পপি। তারপর উপহার দিয়েছেন অনেকগুলো ব্যবসা সফল সিনেমা। তিনটি জাতীয় চলচ্চিত্র পুরস্কারসহ অসংখ্য সম্মাননা আছে তার ঝুলিতে।

আগামীনিউজ/এএইচ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে