Dr. Neem on Daraz
Victory Day

রোশানের জীবনে নতুন নারী!


আগামী নিউজ | বিনোদন ডেস্ক প্রকাশিত: জানুয়ারি ১৭, ২০২১, ০৪:৩৩ পিএম
রোশানের জীবনে নতুন নারী!

ছবিঃ সংগৃহীত

ঢাকাঃ অনেক দিন ধরেই আলাদা থাকছেন রোশান সিং ও শ্রাবন্তী চ্যাটার্জি। তাদের আনুষ্ঠানিক বিবাহবিচ্ছেদ না হলেও কেউ কারো সঙ্গে কথাও বলেন না। এদিকে রোশানের জীবনে ‘নতুন নারী’ এসেছে, যার খবর তিনি নিজেই জানিয়েছেন। যা নিয়ে এখন চলছে জোর জল্পনা।

রোশান সিং তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে এক তরুণীর সঙ্গে তোলা একটি ছবি পোস্ট করেছেন। ক্যাপশনে লিখেছেন—‘তিনি আমার মনের বন্ধু।’ এই ক্যাপশন দেখে নেটিজেনদের চোখ কপালে ওঠেছে। কিন্তু কে এই নারী? ইনস্টাগ্রাম থেকে জানা যায়, তার নাম আনাম খান।

শ্রাবন্তীর সঙ্গে বিবাহবিচ্ছেদের গুঞ্জনের মাঝে রোশানের ‘মনের বন্ধু’-এর ছবি প্রকাশ্যে আসার পর সমালোচনার পালে নয়া হাওয়া লেগেছে! অনেকেই প্রশ্ন তুলেছেন—এই তরুণীর কারণে কি রোশান-শ্রাবন্তীর সংসার ভাঙছে? যদিও এ বিষয়ে কিছু জানা যায়নি। রোশন-শ্রাবন্তী কেউ-ই বিষয়টি নিয়ে কোনো মন্তব্য করেননি।

২০১৯ সালে তৃতীয়বারের মতো রোশানের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন শ্রাবন্তী। ভারতের চণ্ডীগড়ে পাঞ্জাবি রীতিতে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। কিন্তু গত ৩ নভেম্বর টাইমস অব ইন্ডিয়াকে রোশান জানান, তারা আলাদা থাকছেন। কিন্তু হঠাৎ কেন এই ছন্দপতন সে বিষয়ে কিছু বলেননি রোশান কিংবা শ্রাবন্তী।

আগামীনিউজ/নাসির 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে