Dr. Neem on Daraz
Victory Day

প্রেমিককে বিয়ে করছেন মৌনি?


আগামী নিউজ | বিনোদন ডেস্ক প্রকাশিত: জানুয়ারি ১৭, ২০২১, ০৩:০৩ পিএম
প্রেমিককে বিয়ে করছেন মৌনি?

ছবিঃ সংগৃহীত

ঢাকাঃ অভিনেত্রী মৌনি রায়। গুঞ্জন উঠেছে, প্রেমিক সুরজ নাম্বিয়ারকে বিয়ে করছেন এই অভিনেত্রী।নতুন বছর শুরু হতেই বলিউডে বিয়ের ধুম পড়েছে। কয়েকদিন পরেই দীর্ঘদিনের প্রেমিকা নাতাশা দালালের সঙ্গে গাঁটছড়া বাঁধতে চলেছেন অভিনেতা বরুণ ধাওয়ান। যদিও এ বিষয়ে এখনো আনুষ্ঠানিক ঘোষণা পাওয়া যায়নি। এরই মধ্যে মৌনির বিয়ে নিয়ে নতুন গুঞ্জন শুরু হয়েছে।

টাইমস অব ইন্ডিয়ায় প্রকাশিত প্রতিবেদনে বলা হয়েছে, করোনাভাইরাসের কারণে লকডাউনের সময় দুবাইয়ে তার বোনের বাসায় ছিলেন মৌনি। এই সময় সুরাজের সঙ্গেও তার ভালো সময় কেটেছে। এছাড়া কথিত প্রেমিকের মা-বাবার সঙ্গে এই অভিনেত্রীর বেশ মধুর সম্পর্ক। সবাই চাইছেন এই জুটির সম্পর্ক পরিণতি পাক।

দুবাই প্রবাসী সুরাজ নাম্বিয়ার পেশায় ব্যাংকার। এর আগে তার সঙ্গে মৌনিকে ছুটি কাটাতেও দেখা গেছে। যদিও এই প্রেমের সম্পর্কের কথা অস্বীকার করেন মৌনি। পরস্পরকে ভালো বন্ধু বলে দাবি করেন তিনি।

‘কিউকি সাঁস ভি কাভি বহু থি’, ‘নাগিন’ টিভি সিরিয়ালের মাধ্যমে বিশেষ খ্যাতি পান মৌনি। এরপর অক্ষয় কুমার অভিনীত ‘গোল্ড’ সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন। ‘কেজিএফ-চ্যাপটার ওয়ান’ সিনেমার ‘গলি গলি’ গানে নেচে বেশ জনপ্রিয়তা পেয়েছেন তিনি।

মৌনির পরবর্তী সিনেমা ‘ব্রহ্মাস্ত্র’। সিনেমাটিতে আরো অভিনয় করছেন— রণবীর কাপুর, আলিয়া ভাট, অমিতাভ বচ্চন, নাগার্জুনা প্রমুখ। এটি প্রযোজনা করছেন করন জোহর। চলতি বছর সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

আগামীনিউজ/নাসির 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে