Dr. Neem on Daraz
Victory Day

সৌমিত্রের খোঁজ নিলেন অমিতাভ বচ্চন


আগামী নিউজ | ডেস্ক রিপোর্ট প্রকাশিত: অক্টোবর ২০, ২০২০, ১১:৩২ এএম
সৌমিত্রের খোঁজ নিলেন অমিতাভ বচ্চন

সংগৃহীত

কলকাতার বিখ্যাত অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়ের এক চিকিৎসক অমিতাভ বচ্চনের চিকিৎসকের বন্ধু। সেই সূত্রে সৌমিত্র কেমন আছেন জানতে চেয়েছেন অমিতাভ। মঙ্গলবার (২০ অক্টোবর) ভারতীয় গণমাধ্যমগুলো এমন খবর প্রকাশ করেছে।

প্রতিবেদনে জানা যায়, সৌমিত্র এখন বিপদমুক্ত। তবে স্বাভাবিকতায় ফিরতে সময় লাগবে বলে চিকিৎসকরা জানিয়েছেন। তিন দিন ধরে একই রকম দুর্বল ও স্থিতিশীল অবস্থায় আছেন তিনি। কথা বলছেন না বা মুখ দিয়ে খেতে পারছেন না।

সোমবার (১৯ অক্টোবর) কলকাতার মিন্টো পার্কের একটি বেসরকারি হাসপাতালে স্নায়ুরোগ বিশেষজ্ঞরা তার চিকিৎসার বিষয়ে আলোচনা করেন।

চিকিৎসকরা সৌমিত্রের ফিজিওথেরাপির সঙ্গে স্পিচথেরাপি বা কথা বলানোর চেষ্টা করছে। তবে স্বস্তির বিষয় এই অভিনেতার শরীরে নতুন করে কোনো শারীরিক জটিলতা সৃষ্টি হয়নি।

এর আগে কোভিড-১৯ আক্রান্ত হয়ে অক্টোবরের শুরুতে হাসপাতালে ভর্তি হন অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়। তবে করোনাকে হারিয়ে ক্রমশ সুস্থ হয়ে উঠছেন তিনি।

এর আগে দুইবার প্লাজমা থেরাপি হয়েছে তাকে। শরীরে অক্সিজেনের তারতম্যের কারণে বাইপ্যাপ সাপোর্ট দেয়া হচ্ছিল তাকে। চিকিৎসকদের কড়া পর্যবেক্ষণে আইটিইউতেই রয়েছেন অভিনেতা।

আগামীনিউজ/এএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে