Dr. Neem on Daraz
Victory Day

‘আদা সমুদ্দুর’ নাটকে গাইলেন চন্দনা মজুমদার


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: জানুয়ারি ২১, ২০২০, ০৯:৩১ পিএম
‘আদা সমুদ্দুর’ নাটকে গাইলেন চন্দনা মজুমদার

ঢাকা: আসছে ভালোবাসা দিবসের জন্য রাজনীতি প্রেম ও বিরহের সমন্বয়ে ‘আদা সমুদ্দুর’ নামক নাটক নির্মান করছেন নির্মাতা রাইসুল তমাল।

নাটকটিতে রাজনীতি, প্রেম ও বিরহের তিনটি পার্টে তিনটি গান থাকছে। সম্প্রতি ওমর ফারুক বিশাল এর কথায় মুরাদ নূরের সুরে বিরহ পার্ট ‘কান্নার ঢেউ’ শিরোনামের গানে কণ্ঠ দিলেন জাতীয় চলচ্চিত্র পুরষ্কার প্রাপ্ত কণ্ঠশিল্পী চন্দনা মজুমদার। গানগুলোর সঙ্গীতায়োজন করেন মুশফিক লিটু।

গান প্রসঙ্গে চন্দনা মজুমদার বলেন, দীর্ঘদিন পরে নাটকে কোনো গান গাইলাম। নাটকের গল্প, কথা ও সুর আমার মন কেড়েছে। তাই, প্রচুর ব্যস্ততায়ও মুরাদ নূর এর অফারে সময় বের করি। অসাধারণ একটি সৃষ্টি, সাথে থাকতে পেরে ভালো লাগছে।

নির্মাতা রাইসুল তমাল বলেন, আদা সমুদ্দুর হলো রাজনীতি, প্রেম ও বিরহের আখ্যান। গল্প অনুযায়ী নাটকে তিনটি গান থাকছে। তিনটি গান লিখেছেন ওমর ফারুক বিশাল। সুর করেছেন মুরাদ নূর। চন্দনা'দির কণ্ঠে 'কান্নার ঢেউ' এক অনন্য উচ্চতায় গেলো।

নুসরাত ইমরোজ তিশা, মুশফিক  আর ফারহান, মাহমুদুল ইসলাম মিঠু, নিকুল কুমার মন্ডল, তাবাসসুম মিথিলা, দাউদ নূর, শিখা খান মৌ, আনোয়ার হোসেন প্রমুখ অভিনীত নাটকটি আসছে ভালোবাসা দিবসে স্বদেশ এন্টারটেইনমেন্ট এর ইউটিউব চ্যানেলে ও একটি বেসরকারি টেলিভিশনে প্রচার হবে।

আগামীনিউজ/মোরসু/আরএম

 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে