Dr. Neem on Daraz
Victory Day

গভীর রাতে ভিকির বাড়িতে দুধ সাদা শাড়িতে ক্যাটরিনা


আগামী নিউজ | বিনোদন ডেস্ক প্রকাশিত: ডিসেম্বর ৬, ২০২১, ১১:২৮ এএম
গভীর রাতে ভিকির বাড়িতে দুধ সাদা শাড়িতে ক্যাটরিনা

ছবিঃ সংগৃহীত

ঢাকাঃ ভিকি-ক্যাটরিনার বিয়ে নিয়ে একের পর এক খবর আসছেই। তারা এখন বলিউডে আলোচনার শীর্ষে। শোনা যাচ্ছে, আগামী সপ্তাহেই গাঁটছড়া বাঁধছেন তারা। এর মধ্যেই রোববার রাতে পরিবারকে নিয়ে সেজে গুজে ভিকির বাড়িতে হাজির হয়েছেন ক্যাট। পরনে সাদা রাফেল শাড়ি, কপালে ছোট্ট টিপ, ভারী কানের দুলে এক কথায় অপরূপ সাজে হাজির হলেন বলি সুন্দরী। অন্য সময় এড়িয়ে চললেও বেশ কয়েকদিন ধরে মিডিয়ার সামনে হাসিমুখ পোজ দিতে, হাত নাড়তে দেখা যাচ্ছে ক্যাটকে। ভিকির বাড়ির নিচে ফটোশিকারীদের দেখে হাসিমুখে হাত নাড়লেন ক্যাটরিনা। ঠিক যেমনটা করেছিলেন ভিকি।

এই সপ্তাহেই চার হাত এক হবে এই প্রেমিক জুটির। কিন্তু প্রশ্ন হলো, এরই মধ্যে কি মিস থেকে হয়ে গেছেন ক্যাটরিনা? আগামী ৯ ডিসেম্বর রাজস্থানের সাওয়াই মাধোপুর জেলার ৭০০ বছরের পুরোনো দুর্গে বসছে ‘ভিক্যাট’ এর রাজকীয় বিয়ের আসর। তার আগে রোববার রাতে সপরিবারে হবু শ্বশুরবাড়িতে হাজির হন ক্যাটরিনা।

ভারতের সংবাদমাধ্যমগুলো জানায়, মা, ভাই-বোনদের সঙ্গে নিয়ে এদিন ভিকির অ্যাপার্টমেন্টের নিচে পাপারাজ্জিদের ক্যামেরায় লেন্সবন্দি হলেন ক্যাট। শুধু তাই নয় সামান্য সময়ের জন্য দাঁড়িয়ে ক্যামেরার জন্য পোজও দেন। হাত নেড়ে অভিবাদন জানান পাপারাজ্জিদের উদ্দেশে। এদিন সাদা রাফেল শাড়িতে দেখা যায় ক্যাটরিনাকে। নজর কাড়ে তার ঝলমলে রুপালি ব্লাউজও। কপালে টিপ, কানে ভারী দুল, হাতে বালা, আর খোলা চুল- এই লুকেই সামনে আসেন ক্যাটরিনা।

সম্প্রতি ক্যাটের বাড়িতে রাতে হাজির হন অভিনেতা। প্রথমে একটু সংকোচ করলেও আবার ফিরে এসে প্যাপদের উদ্দেশে অভিবাদন জানান। ঘনিষ্ঠ মহলের দাবি, শুক্রবারই আইনি মতে বিয়ে সেরেছেন বলিউডের লাভ বার্ডস। সন্ধ্যা গড়াতেই ক্যাটরিনা কাইফের বাড়িতে ভিকি কৌশলের দেখা মিলতেই জল্পনায় একরকম শিলমোহর পড়েছিল বলা যেতে পারে। যদিও কোনো জমকালো পোশাক নয়, বরং হবু বরের দেখা মিলল ক্যাজুয়াল নীল টিশার্ট, জিনস, মাথায় টুপি-মুখে মাস্ক পরা অবস্থায়। এভাবেই ভিকিকে প্রবেশ করতে দেখা গেল পাত্রীর বাড়িতে। কেউ কেউ আবার বলছেন ক্যাটের ফ্ল্যাটে রোববার সন্ধ্যায়ই শুধুমাত্র পরিবারের উপস্থিতিতে ‘চুপকে চুপকে’ বিয়ে সেরেছেন ভিকি ও ক্যাটরিনা।

জানা গেছে, ৬ থেকে ১১ ডিসেম্বর পর্যন্ত বারওয়ারা সিক্স সেন্সেস ফোর্ট বুক করা হয়েছে ভিকি-ক্যাটরিনার পক্ষ থেকে। প্রাক বিয়ের অনুষ্ঠান শুরু হবে মঙ্গলবার (৭ ডিসেম্বর)। বিয়ের জন্য সোমবার রাজস্থান যাওয়ার কথা এই তারকা জুটির। সে বিষয়েও গোপনীয়তা বজায় রাখছেন দুজনে। জয়পুর এয়ারপোর্ট থেকে সড়কপথে নয়, সোজা হেলিকপ্টারে করে বারওয়ারা সিক্স সেন্সেস ফোর্টে পৌঁছাবেন তারা।

কানাঘুষা, ভিকি-ক্যাটের বিয়েতে প্রায় ১২০ জন অতিথি আসতে চলেছেন। হোটেল রিজেন্ট ভানযা মহলের ম্যানেজার জানিয়েছেন শাহরুখ খান নাকি বিয়েতে আসছেন এবং থাকবেন হোটেল ওবেরয়তে। তবে কিয়ারা আডবানীর নাম নেই গেস্ট লিস্টে এমনটাই জানা গেছে। জানা গেছে বিয়েতে ফ্যাশন ডিজাইনার সব্যসাচীর লেহেঙ্গাই পরবেন ক্যাট সুন্দরী। বিয়ের বাকি অনুষ্ঠানে পরার জন্যে এক্সক্লুসিভ ওয়ার্ড্রোব তৈরি করছেন ফ্যাশন ডিজাইনার আবু জানি, মনীশ মালহোত্রা ও ফাল্গুনী শেন পিককের মতো ডিজাইনাররা।

আগামীনিউজ/বুরহান

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে