Dr. Neem on Daraz
Victory Day

হলিউড তারকার গুলিতে চিত্রগ্রাহক নিহত,পরিচালক আহত


আগামী নিউজ | বিনোদন ডেস্ক প্রকাশিত: অক্টোবর ২২, ২০২১, ০৩:২৫ পিএম
হলিউড তারকার গুলিতে চিত্রগ্রাহক নিহত,পরিচালক আহত

ফাইল ছবি

ঢাকাঃ হলিউডের প্রথম সারির তারকা অ্যালেক বল্ডউইনের হাতে থাকা নকল বন্দুক থেকে বের হয়ে যায় আসল গুলি। যার আঘাতে মৃত্যু হয়েছে চিত্রগ্রাহকের, আহত হয়ে হাসপাতালে ভর্তি আছেন ‘রাস্ট’ নামের ছবিটির পরিচালক জোয়েল সৌজা। খবর বিবিসির।

যুক্তরাষ্ট্রের পুলিশ জানায়, রাস্ট নামের একটি চলচ্চিত্রের শুটিংয়ের সময় অ্যালেক বল্ডউইন গুলি ছোড়েন। এতে একজন নিহত হয়, আহত হয় আরও একজন। নিহত হ্যালিনা হাচিনস পেশায় একজন চিত্রগ্রাহক ছিলেন।

অ্যালেক বল্ডউইনের মুখপাত্র অ্যাসোসিয়েটেড প্রেসকে জানান, ঘটনাটি অসতর্কতাবশত ঘটেছে। আহত চলচ্চিত্রের পরিচালকের জরুরি পরিচর্যা চলছে। পুলিশ ঘটনাটির তদন্ত করছে, এখনও এ ঘটনায় কোনো মামলা হয়নি।

জানা গেছে, অ্যালেক বল্ডউইনের হাতে থাকা প্রপ গান থেকে ৪২ বছর বয়সী চিত্রগ্রাহক হ্যালাইনা হাচিনসের শরীরে গুলি লাগে। দ্রুত তাকে হাসপাতালে নেওয়া হলে সেখানেই তার মৃত্যু হয়। গুরুতর আহত হয়েছেন 'রাস্ট' ছবির পরিচালক জোয়েল সুজাও। গুলিবিদ্ধ ৪৮ বছর বয়সী এই পরিচালক এখন আইসিইউতে।

আগামীনিউজ/শরিফ 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে