Dr. Neem on Daraz
Victory Day

এবার অজয় দেবগনের সিনেমায় ইয়োহানি!


আগামী নিউজ | বিনোদন ডেস্ক প্রকাশিত: অক্টোবর ২১, ২০২১, ১২:৩৩ পিএম
এবার অজয় দেবগনের সিনেমায় ইয়োহানি!

ছবি: সংগৃহীত

ঢাকাঃ ‘মানিকে মাগে হিতে’ গানটি গেয়ে উপমহাদেশে সোশ্যাল মিডিয়ায় সেনসেশন হয়ে উঠেছেন শ্রীলঙ্কান গায়িকা ইয়োহানি ডি সিলভা। বলিউড সিনেমা 'সিদ্দাত'-এর টাইটেল ট্র্যাকের গানটিতে কণ্ঠ দিয়েছেন তিনি। এবার বলিউড তারকা অজয় দেবগন অভিনীত ‘থ্যাঙ্ক গড’ সিনেমায় জায়গা করে নিচ্ছে ‘মানিকে মাগে হিতে’র হিন্দি সংস্করণ।

মঙ্গলবার (১৯ অক্টোবর) ভারতীয় ফিল্ম সমালোচক ও বাণিজ্য বিশ্লেষক তরান আদর্শ ইনস্টাগ্রামে ইয়োহানির সঙ্গে একটি ছবি পোস্ট করে লিখেছেন, ‘উন্মাদনা সৃষ্টিকারী শ্রীলঙ্কান গায়িকার ব্লকবাস্টার গানটি এখন হিন্দিতে। যিনি তার গানের মাধ্যমে ইন্টারনেটে ঝড় তুলেছিলেন। আর সেই গানটির হিন্দি সংস্করণ করা হচ্ছে ‘থ্যাঙ্ক গড’ সিনেমার জন্য।’

‘মানিকে মাগে হিতে’ গানটির সুর শ্রোতাদের হৃদয় স্পর্শ করেছে। সিংহলি ভাষার এই গানটি ভাষা না বুঝে, অর্থ না জেনেই সবার মুখে মুখে ঘুরে বেড়াচ্ছে। আর এ কারণেই সুযোগটি হাতছাড়া করতে চায়নি ভারতীয় ফিল্ম ইন্ডাস্ট্রি।

জানা গেছে, গানটি লিখবেন রাশমি গর্গ এবং কম্পোজ করবেন তনিস্ক বাগচি। ইন্দ্র কুমারের পরিচালনায় ‘থ্যাঙ্ক গড’-এ অজয় ছাড়াও আরও দেখা যাবে সিদ্ধার্থ মালহোত্রা ও রাকুল প্রীত সিংকে।

আগামীনিউজ/নাসির

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে