Dr. Neem on Daraz
Victory Day

প্রেম করতে রাজি, মরতে রাজি না: পরীমনি


আগামী নিউজ | বিনোদন ডেস্ক প্রকাশিত: সেপ্টেম্বর ২২, ২০২১, ০৪:৪৪ পিএম
প্রেম করতে রাজি, মরতে রাজি না: পরীমনি

ছবিঃ সংগৃহীত

ঢাকাঃ মাদক মামলায় গ্রেফতার হবার পর আলোচিত এক নাম পরীমনি। গ্রেফতারের পর তিনি যখন কারাগারে ছিলেন, তখন যেমন চলছিল এক সমালোচনা। তেমনি কারাগার থেকে বের হবার পরও প্রতিদিন নতুন নতুন আলোচনা নিয়ে আসছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী পরীমনি। দেশী-বিদেশি সংবাদমাধ্যমের চোখ এখন তার দিকে। যা পোস্ট করছেন তা নিয়েই হচ্ছে খবরের শিরোনাম। পেরিয়ে গেছেন গণ্ডি। ভিড় বাড়ছে তার সামাজিক যোগাযোগমাধ্যমে। প্রতিদিন উঁকি দিচ্ছেন অসংখ্য ভক্ত। শুধু কি ভক্ত? উঁকি দিতে ভুলছেন না সংবাদমাধ্যগুলোও। সব বাধা পেরিয়ে এরই মধ্যে কাজে ফিরেছেন পরীমনি। ব্যস্ত হয়ে উঠেছেন সামাজিক যোগাযোগমাধ্যমে। আগের মতোই নিজের ভালো লাগাগুলো শেয়ার করেছেন। জানান দিচ্ছেন নতুন খবরেরও।

এবার পরীমনি তার ফেসবুকে ‘ভেলকি’ শিরোনামের একটি অ্যালবাম তৈরি করেছেন। গতকাল মঙ্গলবার সেখানে একটি ছবি শেয়ার করেছেন। ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘টেন এর পরে আমি তো আর গুণতে পারি না। ডাইনে বামে কে যে প্রেমিক চিনতে পারি না। প্রেমের মরা সে তো নাকি জলে ডোবে না। আমি প্রেম করতে রাজি। মারতে রাজি। মরতে রাজি না।’

পরীমনির লেখা স্ট্যাটাসের লাইনগুলো মূলত দেশের একমাত্র সঙ্গীত ভিত্তিক চ্যানেল গান বাংলার নির্বাহী ও কণ্ঠশিল্পী কৌশিক হোসেন তাপসের।প লাইনগুলো লিখে পরীমনি লিখেছেন, ‘কপিরাইট তাপস দ্য বস’। পরীমনির সেই পোস্ট আবার শেয়ারও করেছেন তাপসও তার ফেসবুক অ্যাকাউন্টে।

সম্প্রতি পরীমনি তার বাসা পরিবর্তন করেছেন। অর্থাৎ নতুন ফ্ল্যাটে উঠেছেন অভিনেত্রী। সোমবার (২০ সেপ্টেম্বর) চারটি ছবি পোস্ট করে সে কথা জানিয়েছেন পরীমনি। অভিনেত্রী ছবিগুলো পোস্ট করেন ‘মাই সুইট হোম’ নামের অ্যালবামে। ছবিতে ঘরের যে যে অংশ দেখা যাচ্ছে, সেগুলো সুন্দর করে গোছানো। পরীমনিকেও বেশ উচ্ছ্বসিত দেখাচ্ছিল সেই ছবিগুলোতে।

ছবি গুলো পোস্ট করে পরীমনি সেই ক্যাপশনে ইংরেজিতে লিখেছেন, ‘লাভ দ্যা লাইফ ইউ লিভ, লিভ দ্যা লাইফ ইউ লাভ।’ যার বাংলা অর্থ দাঁড়ায়, ‘যে জীবন যাপন করছ তাকে ভালোবাসো। যে জীবন ভালোবাসো সেই জীবন কাটাও।’ এই লাইনটি মূলত খ্যাতিমান জ্যামাইকান সংগীতশিল্পী বব মার্লের।

এরই মধ্যে নতুন উদ্যমে কাজেও ফিরেছেন পরীমনি। তরুণ নির্মাতা ইফতেখার শুভর ‘মুখোশ’ চলচ্চিত্রের মাধ্যমে কাজে ফিরেছেন তিনি। গত কয়েকদিন আগেই চুক্তিবদ্ধ হয়েছেন গিয়াসউদ্দীন সেলিমের নতুন ওয়েব ফিল্ম ‘গুনিন’-এ। অক্টোবরে ব্রাহ্মণবাড়িয়ায় শুরু হবে ছবির শুটিং। এছাড়া ‘বায়োপিক’ নামে একটি সিনেমার দৃশ্যধারণের কথা আছে। অভিনয় করবেন প্রীতিলতা নামের সিনেমাতেও। সব মিলিয়ে আগামী দিনগুলোতে কাজে ব্যস্ত সময় পার করবেন পরীমনি।

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে