Dr. Neem on Daraz
Victory Day

ডারবান চলচ্চিত্র উৎসবে ‘রিকশা গার্ল’


আগামী নিউজ | বিনোদন ডেস্ক প্রকাশিত: মে ৫, ২০২১, ১০:৩৪ এএম
ডারবান চলচ্চিত্র উৎসবে ‘রিকশা গার্ল’

ছবিঃ সংগৃহীত

ঢাকাঃ দক্ষিণ আফ্রিকার সবচেয়ে পুরনো চলচ্চিত্র উৎসব ‘ডারবান আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব’ এর ৪২তম আসরের পর্দা উঠবে ২২ জুলাই। উৎসব চলবে দশ দিন। এবারের আসরে অমিতাভ রেজার সিনেমা ‘রিকশা গার্ল’ প্রতিযোগিতা বিভাগে নির্বাচিত হয়েছে। এই উৎসবেই হবে চলচ্চিত্রটির আন্তর্জাতিক প্রিমিয়ার।

অমিতাভ প্রযোজককে কোট করে লেখেন, ‍“ছবিটি ডারবান চলচ্চিত্র উৎসবে প্রতিযোগিতা ও প্রদর্শনের জন্য মনোনীত হয়েছে। তাদের এই স্বীকৃতির মাধ্যমে ছবিটি অস্কারে জমা দেওয়ার জন্য কোয়ালিফায়েড হলো।”

ভারতীয় বংশোদ্ভূত যুক্তরাষ্ট্রের লেখিকা মিতালি পারকিনসের লেখা ‘রিকশা গার্ল’ অবলম্বনে চিত্রনাট্য তৈরি করেছেন শর্বরী জোহরা আহমেদ। তিনি প্রিয়াঙ্কা চোপড়া অভিনীত যুক্তরাষ্ট্রের জনপ্রিয় টিভি সিরিজ ‘কোয়ান্টিকো’র অন্যতম চিত্রনাট্যকার।

নাঈমা নামে এক কিশোরীর রিকশার প্যাডলে জীবনের ঘানি টানার গল্প উঠে এসেছে চলচ্চিত্রে। নাঈমার চরিত্রে অভিনয় করেছেন নভেরা রহমান। নভেরা ছাড়াও অভিনেত্রী চম্পা, মোমেনা চৌধুরী, নরেশ ভূঁইয়া, অ্যালেন শুভ্রসহ আরও অনেকে।

আগামীনিউজ/নাসির

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে