Dr. Neem on Daraz
Victory Day

মা হচ্ছেন সংগীতশিল্পী শ্রেয়া ঘোষাল


আগামী নিউজ | বিনোদন ডেস্ক প্রকাশিত: মার্চ ৪, ২০২১, ০৮:৩২ পিএম
মা হচ্ছেন সংগীতশিল্পী শ্রেয়া ঘোষাল

সংগীতশিল্পী শ্রেয়া ঘোষাল। ছবিঃ সংগৃহীত

ঢাকাঃ বলিউডজুড়ে এখন শুধু খুশির খবর। সাম্প্রতিক সময়ে মা হয়েছেন আনুশকা শর্মা ও কারিনা কাপুর খান। সংগীতশিল্পী হর্ষদীপ কৌরও দুদিন আগে পুত্রসন্তানের মা হয়েছেন। এবার তাদের দলে যোগ দিতে চলেছেন উপমহাদেশের জনপ্রিয় সংগীতশিল্পী শ্রেয়া ঘোষাল।

সামাজিকমাধ্যমে বেবি বাম্পের মিষ্টি একটি ছবি শেয়ার করে শ্রেয়ার সংসারে নতুন অতিথি আসার ঘোষণা দিয়েছেন কণ্ঠশিল্পী নিজেই।

২০১৫ সালের ৫ ফেব্রুয়ারি শিলাদিত্যের সঙ্গে গাঁটছড়া বাঁধেন শ্রেয়া ঘোষাল। এত দিনে তাদের ঘরে আসছে নতুন অতিথি। তাদের অনাগত সন্তানের জন্য ভক্ত-শুভানুধ্যায়ীদের আশীর্বাদ চেয়ে সামাজিকমাধ্যমে পোস্ট দিয়েছেন শ্রেয়া।

বৃহস্পতিবার সকালে নিজের ছবি শেয়ার করে শ্রেয়া লেখেন, “শিশু শ্রেয়াদিত্য আসছে। আপনাদের এই খুশির সংবাদ দিতে পেরে শিলাদিত্য ও আমি খুব উচ্ছ্বসিত। জীবনের নতুন অধ্যায় শুরু করার প্রস্তুতি নিচ্ছি। এ মুহূর্তে আপনাদের ভালোবাসা ও আশীর্বাদ চাই।”

আগামী সপ্তাহেই শ্রেয়ার জন্মদিন। তার ঠিক আগে ভক্তদের দারুণ সারপ্রাইজ দিলেন তারকা। তবে কবে সন্তানের জন্ম দেবেন শ্রেয়া—সেটা নিয়ে অবশ্য কিছু জানানি গায়িকা।

সম্প্রতি প্রকাশ পেয়েছে শ্রেয়া ঘোষালের নতুন গান অঙ্গণ মোরে। প্রকাশের পর থেকেই এটি টপচার্টে শীর্ষে চলে আসে। এমনকি বিলবোর্ড টপচার্টেও দ্বিতীয় শীর্ষস্থানে উঠে এসেছিল গানটি। শ্রেয়া জানান, লকডাউনের হতাশার মধ্যে এই গানটির কাজ করেছিলেন তিনি। ইতোমধ্যে গানটি ১ কোটি ১১ লাখের বেশিবার দেখা হয়েছে ইউটিউবে।

আগামীনিউজ/নাসির

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে