Dr. Neem on Daraz
Victory Day

এবার শাহরুখের সঙ্গে আলিয়া


আগামী নিউজ | বিনোদন ডেস্ক প্রকাশিত: মার্চ ১, ২০২১, ০৪:০২ পিএম
এবার শাহরুখের সঙ্গে আলিয়া

ছবিঃ সংগৃহীত

ঢাকাঃ অনেক দিন ধরেই প্রযোজনা সংস্থা খোলার স্বপ্ন ছিল আলিয়া ভাটের। অবশেষে সেই স্বপ্ন পূরণ হয়েছে। ইটারনাল সানসাইন নামে একটি প্রযোজনা সংস্থা খুলেছেন এই লাস্যময়ি অভিনেত্রী। ইন্সটাগ্রামে সংস্থার একটি লোগো প্রকাশ করেছেন তিনি। প্রযোজক হিসেবে আত্মপ্রকাশ করায় বলিউডের অনেকেই তাকে অভিনন্দন জানিয়েছেন।

এদিকে একাধিক ভারতীয় গণমাধ্যম জানিয়েছে, শুরুতেই শাহরুখ খানের রেড চিলিস এন্টারটেইনমেন্ট প্রযোজনা সংস্থার সঙ্গে যৌথভাবে ডার্লিং সিনেমাটি প্রযোজনা করবেন তিনি। ছবিতে প্রধান চরিত্রে অভিনয় করবেন আলিয়া ভাট। এছাড়া এই ছবিতে রয়েছেন শেফালি শাহ, বিজয় বর্মা ও রোশন ম্যাথু।

জানা গেছে, ডার্লিং আদতে একটি ডার্ক-কমেডি ছবি। সেখানে দেখানো হবে এক মা ও তার মেয়ের গল্প। অদ্ভুত সব পরিস্থিতিতে আসলে নিজেদের অস্তিত্ব এবং সহায়সম্বল খুঁজে নেওয়ার চেষ্টা চালাচ্ছেন এই মা ও মেয়ে। মুম্বাইয়ের রক্ষণশীল মধ্যবিত্ত পরিবেশের প্রেক্ষাপটে এগিয়েছে ছবির গল্প। কঠিন পরিস্থিতিতেও কীভাবে এই মা ও মেয়ে জীবনের প্রতি উৎসাহ এবং ভালোবাসা খুঁজে পেয়েছেন—সেই গল্পই দর্শকদের দেখানো হবে।

আগামীনিউজ/নাসির

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে