Dr. Neem on Daraz
Victory Day

কৃষকদের প্রতিবাদের থেমে গেল জাহ্নবীর শ্যুটিং


আগামী নিউজ | বিনোদন ডেস্ক প্রকাশিত: জানুয়ারি ২৪, ২০২১, ০৫:২৩ পিএম
কৃষকদের প্রতিবাদের থেমে গেল জাহ্নবীর শ্যুটিং

জাহ্নবী কাপুর। ছবিঃ সংগৃহীত

ঢাকাঃ আবারও মাঝপথে শ্যুটিং থেমে গেল জাহ্নবী কাপূর অভিনীত ‘গুড লাক জেরি’র।

গত শনিবার পঞ্জাবের পাটিয়ালা শহরের ভূপিন্দ্র রোডে ছবির শ্যুটিং চলাকালীন প্রতিবাদরত কৃষকদের একটি দল সেখানে গিয়ে শ্যুটিং থামানোর দাবি তোলে।  দলের সদস্যরা তাঁদের সঙ্গে কথা বলে সবটা বোঝানোর চেষ্টা করলেও শেষমেশ কোনও সুরাহা মেলেনি।ফলে কাজ বন্ধ করে হোটেলে ফিরে আসতে হয়।  

স্পট ছেড়ে হোটেলে ফিরে গিয়েও সমস্যা মিটে যায়নি। এর পর প্রতিবাদরত কৃষকরা হোটেলের সামনে এসেও শ্লোগান দিতে শুরু করেন। পুলিশ এসে শ্যুটিং বন্ধ হওয়ার কথা জানিয়ে আশ্বস্ত করলে থামেন তাঁরা। কৃষকদের অভিযোগ, ফিল্ম ইন্ডাস্ট্রি থেকে তাঁদের কেউ সমর্থনে কথা বলেননি। নতুন কৃষি আইন তুলে না নেওয়া পর্যন্ত পাঞ্জাবে কোনও রকম শ্যুটিং হতে দেবেন না বলে জানান তাঁরা।

তবে এই প্রথম নয়। গত ১১ জানুয়ারি এ ভাবেই বসি পাঠান শহরে শ্যুটিং চলাকালীন বিক্ষোভ দেখিয়েছিলেন একদল কৃষক। নতুন কৃষি আইনের বিরুদ্ধে তাঁদের প্রতিবাদ সম্পর্কে ছবির নায়িকা জাহ্নবীর মতামত জানতে চেয়েছিলেন তাঁরা। ছবির টিম প্রতিবাদরত কৃষকদের পাশে থাকার কথা দিলে, সেখান থেকে চলে যান তাঁরা।

এর পরেই কৃষকদের সমর্থনে নিজের মতামত জানিয়ে ইনস্টাগ্রামে একটি স্টোরি শেয়ার করেছিলেন জাহ্নবী। 

আগামীনিউজ/নাসির

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে