Dr. Neem on Daraz
Victory Day

সোনাক্ষী’র কামব্যাক


আগামী নিউজ | বিনোদন ডেস্ক প্রকাশিত: জানুয়ারি ২৩, ২০২১, ০৬:১৭ পিএম
সোনাক্ষী’র কামব্যাক

অভিনেত্রী সোনাক্ষী সিনহা। ছবিঃ সংগৃহীত

ঢাকাঃ দুই বছর আগে সর্বশেষ ‘দাবাং ৩’ সিনেমায় দেখা গিয়েছিলো অভিনেত্রী সোনাক্ষী সিনহাকে। এরপর প্রায় অনেকটা সময় ধরেই পর্দায় নেই এই নায়িকা। তবে এবার ফিরতে চলেছেন তিনি। সেখানেও চমক নিয়েই হাজির হচ্ছেন এই বলিউড তারকা।

নামী নির্মাতা সঞ্জয়লীলা বানসালির নতুন ওয়েব সিরিজ ‘হীরা মণ্ডি’ সিদ্যেই কামব্যাক করছেন সোনাক্ষী। থাকছেন গুরুত্বপূর্ণ ভূমিকায়। একটি পিরিয়ড ড্রামায় নির্মিত হবে সিরিজটি। ১৮০০ সাল থেকে ১৯৫০ সালের পটভূমিকায় আবর্তিত হবে গল্প। প্রথমে ছবি করার কথা ভাবলেও, পরবর্তী সময় ৮টি পর্বের একটি সিরিজ তৈরি করা হবে বলে মনস্থির করেন পরিচালক। এটি মুক্তি পাবে ওটিটি প্লাটফর্ম নেটফ্লিক্সে।

সূত্রের খবর, প্রাথমিক কথাবার্তা হলেও এখনও চুক্তিবদ্ধ হননি অভিনেত্রী। সোনাক্ষীর সঙ্গে এই ছবিতে অভিনয় করবেন হুমা কুরেশি, নিমরত কউর, সায়নী গুপ্ত, মনীষা কৈরালার মতো শিল্পীরা।

সিরিজটির প্রথম দুটি এবং শেষ পর্বটি পরিচালনা করবেন স্বয়ং সঞ্জয়। বাকি পর্বগুলির দায়িত্ব পরিচালক বিভু পুরীর। আগামী এপ্রিল থেকে পুরোদস্তুর শুটিং শুরু হবে বলেই ভারতীয় গণমাধ্যমের খবর।

আগামীনিউজ/নাসির   

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে