Dr. Neem on Daraz
Victory Day

৪০ হাজার লালনভক্ত মনোমুগ্ধ সালমার গানে


আগামী নিউজ | বিনোদন প্রতিবেদক প্রকাশিত: ডিসেম্বর ১২, ২০১৯, ১০:০৮ এএম
৪০ হাজার লালনভক্ত মনোমুগ্ধ সালমার গানে

ঢাকা: সিরাজগঞ্জে লালন সাঁইজি ৪০ হাজার ভক্ত মনোমুগ্ধ হয়ে শুনল জনপ্রিয় সংগতশিল্পী সালমার গান। সম্প্রতি লালন সাঁইজির সকল ভক্ত মিলে অনুষ্ঠানটির আয়োজন করেন। অনুষ্ঠান নিয়ে সালমা বলেন, ‌‘অনেক ভালো একটা প্রোগ্রাম করলাম সিরাজগঞ্জে। আরো ভালো লেগেছে প্রায় ৪০ হাজার সাঁইজির ভক্ত এসেছিলেন গান শুনতে। তারা লালনকে শ্রদ্ধা করেন, মনোমুগ্ধ হয়ে শুনছিলেন আমার গান। দিনটি আমার অনেক দিন মনে থকেবে।’

‌‌এর আগে সিলেটের জগন্নাথপুরে রাধারমণের ১০৪তম প্রয়াণ দিবসে মঞ্চ ঝড় তুললেন নন্দিত কণ্ঠশিল্পী সালমা। রাধারমণ স্মরণে অনুষ্ঠানে সেদিন সালমার গান শুনতে ৫০ হাজারেরও বেশি দর্শক উপস্থিত ছিলেন।

সম্প্রতি সালমা ‘শ্যাম পিরিতি’ শিরোনামে নতুন একটি ফোক গানে কণ্ঠ দিয়েছেন। গানটির কথা ও সুর করেছেন শাহনেওয়াজ। গানটি কম্পোজিশন করেছেন এমএ রহমান। গত ৭ নভেম্বর ঢাকার এমএ রহমানস মিউজিক ল্যাবেেএর কণ্ঠ দিয়েছেন সালমা।

এছাড়া সালমা প্রথমবারের মতো হাবিব ওয়াহিদের সুরে একটি গানে কণ্ঠ দিয়েছেন, নাম ‘দূর অজানায়’। গানটি লিখেছেন অমিত কর্মকার এবং সুর ও সংগীত পরিচালনা করেছেন হাবিব ওয়াহিদ। এরই মধ্যে জি সিরিজের ইউটিউব চ্যানেলে প্রকাশিত হয়েছে জয় সরকার পরিচালিত ‘ইন্দুবালা’ চলচ্চিত্রে সালমার গাওয়া ‘দুঃখের ছায়া’ গানটি। এ গানে সালমার গায়কী প্রশংসিত হয়েছে। বর্তমানে সালমা গান, সংসার এবং মানবিক কাজ নিয়ে নিজেকে ব্যস্ত রেখেছেন।

আগামীনিউজ/বিআর/এনএনআর

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে