Dr. Neem on Daraz
Victory Day

পাত্র খুঁজছেন শিমলা


আগামী নিউজ | বিনোদন ডেস্ক প্রকাশিত: নভেম্বর ২৩, ২০২০, ০৮:২১ পিএম
পাত্র খুঁজছেন শিমলা

ছবি: সংগৃহীত

ঢাকাঃ নব্বই দশকের দর্শকনন্দিত ছবি ‘ম্যাডাম ফুলি’। সেসময় ছবিটি মুক্তি পাওয়ার পর তুমুল জনপ্রিয় পায়। সিনেমাটির নায়িকা ছিলেন চিত্রনায়িকা শিমলা। মূলত এ সিনেমার মাধ্যমেই প্রথম রুপালি জগতে পা রাখেন সিমলা। জিতে নেন ভক্তদের হৃদয়। এমনকি এ চলচ্চিত্র তাকে এনে দেয় জাতীয় চলচ্চিত্র পুরস্কারও। এরপর আর পেছন ফিরে তাকাতে হয়নি তাকে। মাঝে লম্বা সময় চলচ্চিত্র থেকে দূরে ছিলেন শিমলা।

২০১৫ সালের ২০ জানুয়ারি ‘নাইওর’ সিনেমার কাজ শুরু করেন তিনি। এরপর আরো কয়েকটি সিনেমার শুটিং শুরু করলেও ধীর গতিতে চলছিল কাজ। তবে রাশিদ পলাশ পরিচালিত ‘নাইওর’ সিনেমার কাজ দীর্ঘদিন ধরে বন্ধ আছে। পাঁচ বছরেও শেষ হয়নি সিনেমাটির শুটিং।

এ বিষয়ে পরিচালক রাশিদ পলাশ গণমাধ্যমকে বলেন, প্রযোজকের সমস্যার কারণে এতদিন কাজ করা হয়নি। কিছু অংশের কাজ বাকি আছে সেগুলো শেষ করব।

‘নাইওর’ সিনেমায় শিমলার বিপরীতে অভিনয় করছেন আনিসুর রহমান মিলন। এছাড়া আরো অভিনয় করছেন- নবাগত সাদিয়া, মোমেনা চৌধুরী, আহসানুল হক মিনু, ফজলুর রহমান বাবু, মামুনুর রশীদ, রাশেদ মামুন অপু, হেদায়েত নান্নু, দৃষ্টি, কামাল উদ্দিন, আহমেদ ফারুক প্রমুখ। সিনেমাটির সংগীত পরিচালনা করছেন এফ এ সুমন। গানগুলোতে কণ্ঠ দিয়েছেন কিশোর পলাশ, রাজিব।

দীর্ঘদিন মুম্বাইয়ে ছিলেন শিমলা। সম্প্রতি দেশে ফিরেই বিয়ের জন্য পাত্র খুঁজছেন বলে জানিয়েছেন এই নায়িকা। একাকি জীবনের ইতি কবে টানবেন? এমন প্রশ্নের উত্তরে শিমলা বলেন, বিয়ে তো করতেই চাই। কিন্তু আমার মন বোঝে, এমন পাত্র তো পেতে হবে। দেখি, পরিবার থেকে পাত্র খোঁজ করছে। কী হয় দেখার অপেক্ষায় আছি! মনের মতো হলে বিয়েটা সেরে ফেলব। বিয়ের জন্য আমি প্রস্তুত।

আগামীনিউজ/এএইচ 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে