Dr. Neem on Daraz
Victory Day

কাজলের বিয়ের তোড়জোড় শুরু


আগামী নিউজ | ডেস্ক রিপোর্ট প্রকাশিত: অক্টোবর ২৯, ২০২০, ০২:০৩ পিএম
কাজলের বিয়ের তোড়জোড় শুরু

সংগৃহীত ছবি

ঢাকাঃ জনপ্রিয় অভিনেত্রী কাজল আগরওয়াল। রূপ ও অভিনয় দক্ষতায় কোটি ভক্তের হৃদয়ে জায়গা করে নিয়েছেন এই অভিনেত্রী।

আগামীকাল শুক্রবার (৩০ অক্টোবর) প্রেমিক গৌতম কিচলুর সঙ্গে সাত পাকে বাঁধা পড়তে যাচ্ছেন কাজল। তবে একদিন আগে থেকেই শুরু হয়েছে তার বিয়ের তোড়জোড়।

ইতোমধ্যে কাজলের মেহেদি ও হলুদ অনুষ্ঠানের আয়োজন শুরু হয়েছে। ফটো ও ভিডিও শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে ছবি পোস্ট করেছেন কাজল। এতে সালোয়ার কামিজ পরা ও মেহেদি হাতে দেখা গেছে তাকে। অন্যদিকে এই অভিনেত্রীর হবু বর গৌতম কিচলুও ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন, সেখানে তাকে পূজার আয়োজনে দেখা গেছে।

কাজলের বোন নিশা আগরওয়ালও বোনের বিয়ে নিয়ে বেশ উচ্ছ্বসিত। বিয়েতে কী পোশাক পরবেন তার ঝলক দেখিয়েছেন তিনি। এছাড়া ইনস্টাগ্রাম স্টোরিতে কাজলের সঙ্গে একটি ছবি পোস্ট করেছেন নিশা।

কাজলের বর গৌতম কিচলু ক্যাথেড্রাল ও জন কোনন স্কুলে পড়াশোনা করেছেন। পরবর্তী সময়ে মার্কিন যুক্তরাষ্ট্রের টাফটস ইউনিভার্সিটিতে পড়াশোনা করেন। গৌতম কিচলু পেশায় ইন্টেরিয়র ডিজাইনার ও একজন উদ্যাক্তা। তার প্রতিষ্ঠানের নাম ‘ডিসসার্ন লিভিং’।

অনেকদিন আগে থেকেই কাজলের বিয়ের গুঞ্জন উড়ছিল। তবে চলতি মাসের শুরুতে আনুষ্ঠানিকভাবে বিয়ের ঘোষণা দেন এই অভিনেত্রী। করোনা মহামারির কারণে ছোট পরিসরে তার বিয়ের আয়োজন হচ্ছে। পরিবারের সদস্য ও ঘনিষ্ঠ বন্ধুরাই শুধু বিয়েতে উপস্থিত থাকবেন।

আগামীনিউজ/আশা

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে