Dr. Neem on Daraz
Victory Day

আইসিইউতে সঞ্জয় দত্ত


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: আগস্ট ৯, ২০২০, ১০:৩৬ এএম
আইসিইউতে সঞ্জয় দত্ত

রাতেই বলিউড থেকে এল খারাপ খবর, মারাত্মক শ্বাসকষ্ট নিয়ে একই হাসপাতালে ভর্তি হলেন বলিউডের আরেক প্রজন্মের আলোচিত তারকা সঞ্জয় দত্ত।


গতকাল সন্ধ্যায় লীলাবতী হাসপাতালে ভর্তি করা হলো বলিউডের ‘মুন্না ভাই’কে। জানা গেছে, বিকেল থেকে অস্বস্তি বোধ করছিলেন একসময়ের এই দাপুটে নায়ক। সন্ধ্যার দিকে সমস্যা তীব্র হতে থাকে। তাঁকে হাসপাতালের নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রে (আইসিইউ) রাখা হয়েছে। লীলাবতী হাসপাতালের চিফ অপারেটিং অফিসার ড. ভি রবিশঙ্কর জানিয়েছেন, তাঁর পরিস্থিতি স্থিতিশীল।

সঞ্জয় দত্তের শরীরে অক্সিজেনের মাত্রা কমে গিয়েছিল, সে কারণে বুকে অস্বস্তি বোধ করেন তিনি। তাঁকে দ্রুত লীলাবতী হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তাঁর করোনা পজিটিভ হওয়ার আশঙ্কা রয়েছে, সে কারণে পরীক্ষার জন্য তাঁর নমুনা সংগ্রহ করা হয়েছে। তবে প্রাথমিক পরীক্ষায় তিনি কোভিড–১৯ পজিটিভ নন বলে ধারণা করছেন চিকিৎসকেরা। তাই তাঁকে নন-কোভিড ওয়ার্ডে রাখা হয়েছে। সঞ্জয়ের ব্যক্তিগত চিকিৎসক জলিল পারকারের বরাত দিয়ে এসব গণমাধ্যম জানিয়েছে, কেন অভিনেতার শরীরে অক্সিজেনের মাত্রা ওঠানামা করছে, তাই এই অভিনেতা কোভিড-১৯-এ আক্রান্ত কিনা তা আরও একবার নিশ্চিত হতে সোয়াব পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করা হয়েছে।

 

আগামীনিউজ/এএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে