Dr. Neem on Daraz
Victory Day

পুরোপুরি সুস্থ বোধ করছি না: করোনাক্রান্ত তমা


আগামী নিউজ | বিনোদন প্রতিবেদক প্রকাশিত: আগস্ট ৪, ২০২০, ১১:০৩ এএম
পুরোপুরি সুস্থ বোধ করছি না: করোনাক্রান্ত তমা

গোটা পরিবার নিয়ে করোনায় আক্রান্ত হয়েছিলেন চিত্রনায়িকা তমা মির্জা। গত মাসের শুরুর দিকে তমার পরিবারে করোনা হানা দেয়।

প্রথমে তাঁর বাবা ও ড্রাইভারের নমুনা পরীক্ষায় কোভিড-১৯ পজিটিভ আসে। বাবার সেবাযত্ন করতে গিয়ে আক্রান্ত হন তমা। ১১ জুলাই তাঁর নমুনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসে।

কোভিড-১৯ পজিটিভ রিপোর্ট পাওয়ার পর তিন সপ্তাহের বেশি সময় কেটে গেছে। তমা মির্জা জানান, এখনো অসুস্থ তিনি। তাঁর বাবার নমুনা পরীক্ষা করা হয়েছে সপ্তাহখানেক আগে। তাঁর রিপোর্ট নেগেটিভ এসেছে। করোনামুক্ত হয়েছেন তাঁর ড্রাইভারও। তবে এর মধ্যে নতুন করে আক্রান্ত হয়েছেন তাঁর মা।

তমা মির্জা বলেন, ‘আমার এখনো জ্বর, শ্বাসকষ্ট ও কাশি রয়েছে। আমি পুরোপুরি সুস্থ বোধ করছি না। তবে আগের চেয়ে কিছুটা ভালো আছি।’ তিনি জানান, আগামীকাল মঙ্গলবার পুনরায় তাঁর নমুনা পরীক্ষা করা হবে। একই সঙ্গে তাঁর মায়েরও নমুনা পরীক্ষা করা হবে। 

তিনি বলেন, ‘সাত-আট দিন আগে আব্বুর রিপোর্ট নেগেটিভ এসেছে। আমার তখনো উপসর্গ ছিল। এ জন্য ডাক্তার আমার নমুনাটা কিছুদিন পর পরীক্ষা করাতে বলেছিলেন। কাল নমুনা নিলে পরশু দিন রিপোর্ট পেয়ে যাব আশা করছি।’

তমা মির্জা আরও জানান, আক্রান্ত অবস্থায় তাঁর পরিবার বাড়িতেই চিকিৎসা নিয়েছে। শ্বাসকষ্টের সমস্যা থাকায় ঘরে অক্সিজেন সিলিন্ডার আনিয়ে নিয়েছেন।

 

আগামীনিউজ/এএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে