Dr. Neem on Daraz
Victory Day

‘যন্ত্রণাহীন মৃত্যুর উপায়’ খুঁজেছিলেন সুশান্ত


আগামী নিউজ | বিনোদন প্রতিবেদক প্রকাশিত: আগস্ট ৪, ২০২০, ১০:৫৪ এএম
‘যন্ত্রণাহীন মৃত্যুর উপায়’ খুঁজেছিলেন সুশান্ত

বলিউডের প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনায় একের পর এক চাঞ্চল্যকর তথ্য উঠে আসছে।

জানা গেছে, মৃত্যুর আগে বারবার নিজের নাম গুগল করেন তিনি। যন্ত্রণা সহ্য না করে কিভাবে নিজেকে শেষ করে দেয়া যায়, ইন্টারনেটে সেই প্রশ্নেরও উত্তর খুঁজেছিলেন তিনি।

সোমবার এমনটাই জানাল মুম্বাই পুলিশ। ভারতীয় গণমাধ্যম আনন্দবাজারের এক প্রতিবেদনে এ তথ্য জানা যায়।

পুলিশের দাবি, সুশান্ত বাইপোলার ডিসঅর্ডারে ভুগছিলেন। তার জন্য চিকিৎসা চলছিল তার। তিনি ওষুধও খাচ্ছিলেন। সুশান্ত বাইপোলার ডিসঅর্ডারে ভুগছিলেন বলে এর আগে সংবাদমাধ্যমে জানিয়েছিলেন এ অভিনেতার চিকিৎসক। কিন্তু তার পরিবার এবং তার প্রাক্তন বান্ধবী অঙ্কিতা তা মানতে রাজি হননি। বরং প্রকাশ্যে এ ধরনের মন্তব্য করে ওই চিকিৎসক রোগীর গোপনীয়তা ভঙ্গ করেছেন বলে অভিযোগ করেন তারা।

কিন্তু সুশান্তের চিকিৎসককে জিজ্ঞাসাবাদ করে এবং সব দিক খতিয়ে দেখে তিনি বাইপোলার ডিসঅর্ডারে ভুগছিলেন সে ব্যাপারে কোনো সন্দেহ নেই বলে জানিয়েছে মুম্বাই পুলিশ।

মুম্বাই পুলিশ কমিশনার পরম বীর সিংহ জানান, এখন পর্যন্ত ৫৬ জনের বয়ান রেকর্ড করেছি আমরা। কাজের জায়গায় রেষারেষি, টাকা-পয়সার লেনদেন, স্বাস্থ্য- সব দিকই খতিয়ে দেখছি। এ যাবৎ তদন্তে যা উঠে এসেছে, তাতে জানা গেছে, বাইপোলার ডিসঅর্ডারে ভুগছিলেন সুশান্ত সিংহ রাজপুত। তার চিকিৎসা চলছিল। ওষুধও খাচ্ছিলেন। তবে কোন পরিস্থিতিতে আত্মহত্যার পথ বেছে নিতে হলো তাকে, তা তদন্ত করে দেখছি আমরা।

 

আগামীনিউজ/এএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে