Dr. Neem on Daraz
Victory Day

বাড়ি ফিরেছি, টুইট করলেন করোনা মুক্ত বিগ বি


আগামী নিউজ | আন্তর্জাতিক নিউজ ডেস্ক প্রকাশিত: আগস্ট ৩, ২০২০, ১০:২৪ এএম
বাড়ি ফিরেছি,  টুইট করলেন করোনা মুক্ত বিগ বি

ছবি : সংগৃহীত

ঢাকা : বলিউডের শক্তিমান অভিনেতা অমিতাভ বচ্চন একটি টুইটে লেখেন, ‘আমি কোভিড-১৯ নেগেটিভ হয়েছি, তাই আমাকে হাসপাতাল থেকে ছেড়ে দেয়া হয়েছে। বাড়িতে কোয়ারান্টাইনে রয়েছি।’ করোনা মুক্ত হওয়ার ঘোষণা করে সকলকে ধন্যবাদও জানান তিনি।

টানা ২৩ দিন মুম্বইয়ের নানাবতী হাসপাতালে চিকিৎসাধীন থাকার পর বাড়ি ফিরলেন বলিউডের শাহেনশাহ অমিতাভ বচ্চন। জানা গেছে, তার করোনা পরীক্ষার ফলাফল নেগেটিভ আসাতেই তাকে সুস্থ বলে ঘোষণা করেন চিকিৎসকেরা। 

৭৭ বছর বয়সী এই অভিনেতা গত ১১ জুলাই করোনা পজিটিভ আসে। তারপরেই তাকে হাসপাতালে ভর্তি করা হয়। অমিতাভ বচ্চন হাসপাতালে চিকিৎসাধীন হওয়ার পরেই তার ছেলে অভিষেক বচ্চনও একই রোগে আক্রান্ত হন এবং ওই হাসপাতালেই ভর্তি করা হয় তাকে। যদিও অভিষেক এখনও হাসপাতালেই চিকিৎসাধীন রয়েছেন। এর আগে অভিষেকের স্ত্রী ঐশ্বর্যকেও হাসপাতালে ভর্তি করা হয়, তবে কিছুদিনের মধ্যেই করোনা মুক্ত হয়ে বাড়ি ফিরে যান।

অমিতাভ বচ্চন, অভিষেক বচ্চন, ঐশ্বর্য ও আরাধ্যা করোনা পজিটিভ হিসাবে ধরা পড়লেও বিগ বি-র স্ত্রী জয়া বচ্চন করোনা নেগেটিভ । সূত্র : এনডিটিভি

 

আগামীনিউজ/এসপি
 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে