Dr. Neem on Daraz
Victory Day

এন্ড্র কিশোরকে অক্সিজেন সাপোর্ট দেয়া হয়েছে


আগামী নিউজ | বিনোদন ডেস্ক প্রকাশিত: জুলাই ৬, ২০২০, ০৩:২৯ পিএম
এন্ড্র কিশোরকে অক্সিজেন সাপোর্ট দেয়া হয়েছে

ফাইল ছবি

এদেশের ‘প্লেব্যাক সম্রাট’ এন্ড্রু কিশোর ভালো নেই- এ তথ্য জানিয়েছেন এন্ড্র কিশোরের দুলাভাই ডা. প্যাট্রিক বিপুল বিশ্বাস। এন্ড্রু কিশোর সিঙ্গাপুর থেকে ফিরে রাজশাহীতে এসে বর্তমানে রাজশাহীর মহানগরীর মহিষবাতান এলাকায় তার বোন ডা. শিখা বিশ্বাস ও দুলাভাই ডা. প্যাট্রিক বিপুলের বাসায় রয়েছেন।

সোমবার (৬ জুলাই) দুপুরে প্যাট্রিক বিশ্বাস জানান, এন্ড্র কিশোর অক্সিজেনের ওপর আছে। ওকে নিয়েই আমরা ব্যস্ত আছি। আপনাদের সাথে পরে কথা বলবো। রোববার বিকালে এন্ড্র কিশোরের শারীরিক অবস্থা সংকটাপন্ন হওয়ার খবর ছড়িয়ে পড়ে। তার স্বজনরা জানিয়েছেন, তার শারীরিক অবস্থা সংকটাপন্ন। তিনি কারো সাথেই কোনো কথা বলছেন না। তার শারীরিক সুস্থতার জন্য সবাইকে দোয়া করার আহ্বান জানিয়েছেন তার স্বজনরা।

রোববার রাত ১০টার দিকে এন্ড্র কিশোরের ফেসবুক পেজ থেকে তার স্ত্রী একটি স্ট্যাটাস দেন। সেখানে তিনি এন্ড্রু কিশোরের শারীরিক অবস্থার বিবরণ জানিয়ে লেখেন, ‘এখন কিশোর কোনো কথা বলে না। চুপচাপ চোখ বন্ধ করে শুয়ে থাকে। আমি বলি কি ভাব, বলে কিছু না, পুরানো কথা মনে পড়ে আর ঈশ্বরকে বলি আমাকে তাড়াতাড়ি নিয়ে যাও, বেশি কষ্ট দিয়ো না।’

তিনি লিখেছেন, ক্যানসার এর লাস্ট স্টেজ খুব যন্ত্রনাদায়ক ও কষ্টের হয়। এন্ড্রু কিশোরের জন্য সবাই প্রাণ খুলে দোয়া করবেন, যেন কম কষ্ট পায় এবং একটু শান্তিতে পৃথিবীর মায়া ছেড়ে যেতে পারে। 

আগামীনিউজ/জেএফএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে