Dr. Neem on Daraz
Victory Day

স্বাস্থ্যবিধি মেনেই কাজে ফিরলেন তানহা


আগামী নিউজ | বিনোদন ডেস্ক প্রকাশিত: জুলাই ৬, ২০২০, ১১:১৩ এএম
স্বাস্থ্যবিধি মেনেই কাজে ফিরলেন তানহা

চিত্রনায়িকা তানহা মৌমাছি

ঢাকা: দীর্ঘ তিন মাস বন্দিজীবন কাটিয়ে অবশেষে শুটিংয়ে ফিরলেন চিত্রনায়িকা তানহা মৌমাছি। ‘তোমারই বিহনে’ শিরোনামে একটি মিউজিক্যাল ফিল্মের মাধ্যমে শুটিংয়ে ফিরেছেন তানহা। গানটিতে কণ্ঠ দিয়েছেন কনিকা রায় ও এফ আই তালুকদার। সুর ও সংগীতায়োজন করেছেন শামীম মাহমুদ। মিউজিক্যাল ফিল্মটি পরিচালনা করেছেন একে আজাদ। 

এ প্রসঙ্গে তানহা বলেন, বৈশ্বিক মহামারি করোনার কারণে দীর্ঘদিন বাসায় ছিলাম। এখনো পরিস্থিতি স্বাভাবিক হয়নি, তবে জনজীবন কিছুটা হলেও স্বাভাবিক হয়েছে। তাই স্বাস্থ্যবিধি মেনে শুটিংয়ে নেমে পড়লাম। গানটির কথা ও সুর দারুণ হয়েছে। এর দৃশ্যধারণও চমৎকার হয়েছে। আশা করছি, দর্শকদের ভালো লাগবে।

উল্লেখ্য,  পরিচালক শাহীন সুমনের ‘কি দারুণ দেখতে’ সিনেমার মাধ্যমে রুপালী পর্দায় আত্মপ্রকাশ করনে তানহা মৌমাছি। ইতিমধ্যেই তার ‘যে গল্পে ভালোবাসা নেই’, ‘বউ বানাবো তোকে’ ও ‘অনেক দামে কেনা’ সিনেমা গুলো মুক্তি পেয়েছে। এছাড়াও তাকে উত্তম আকাশ পরিচালিত শাকিব খান অভিনীত ‘চিটাগাইঙ্গা পোয়া ও নোয়াখাইল্লা মাইয়া’ সিনেমায় আইটেম গানে পারর্ফম করতে দেখা গিয়েছে।

আগামীনিউজ/এমআর 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে