Dr. Neem on Daraz
Victory Day

আত্মহত্যার গুজবে ক্ষিপ্ত মিয়া খলিফা


আগামী নিউজ | বিনোদন ডেস্ক প্রকাশিত: জুন ২৫, ২০২০, ১০:০৯ পিএম
আত্মহত্যার গুজবে ক্ষিপ্ত মিয়া খলিফা

মিয়া খলিফা

হঠাৎ করেই মিয়া খলিফার আত্মহত্যার খবর ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগমাধ্যমে। তার মৃত্যুর এমন খবরে অবাক হয়ে যান নেটিজেনরা। কিন্তু সত্যিই আত্মহত্যা করেছেন মিয়া খলিফা? মৃত্যু আর বেঁচে থাকার প্রশ্নের উত্তর মজা করে দিয়েছেন মিয়া খলিফা নিজেই।

এক টুইট পোস্টে তিনি লিখেছেন, প্লিজ এটা মনে করবেন না যে, যারা আমাকে ফুল পাঠিয়ে শোকবার্তা জানাননি তাদের কথা আমি মনে রাখছি। মিয়ার এই টুইটের পর স্বস্তির শ্বাস নেন ভক্তরা! তবে যে টুইট থেকে খবরটি ছড়িয়েছিল, মিয়ার টুইটের পর তড়ঘড়ি সেটি মুছে ফেলা হয়।

এদিকে, চলতি মাসেই বয়ফ্রেন্ড রবার্ট স্যান্ডবার্গের সঙ্গে বিয়ে হওয়ার কথা ছিল মিয়ার। কিন্তু বিশ্বব্যাপী করোনা মহামারির কারণে অনির্দিষ্টকালের জন্য পেছাতে হয়েছে সেই বিয়ে। সোশ্যাল মিডিয়ায় নিজেই এই খবর জানিয়েছিলেন সাবেক এই পর্নস্টার। এর আগে গত বছরের মার্চে মিয়াকে প্রোপোজ করেন সুইডিশ শেফ রবার্ট স্যান্ডবার্গ। এক বছর জমিয়ে প্রেমপর্ব চলার পর এ বছর জুনে বিয়ে হওয়ার কথা ছিল। কিন্তু করোনায় অন্য সবকিছুর মতো থমকে আছে মিয়ার সংসার পাতার স্বপ্নও।

আগামীনিউজ/জেএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে