Dr. Neem on Daraz
Victory Day

 যে কারণে ভাঙলো অপূর্বর সংসার


আগামী নিউজ | বিনোদন  প্রতিবেদক প্রকাশিত: মে ১৮, ২০২০, ০৯:৩৬ এএম
 যে কারণে ভাঙলো অপূর্বর সংসার

অপূর্র-অদিতি

ঢাকা:  শোবিজে ঘর ভাঙা যেনো খেলার পুতুলের মতো। এইতো  ২০১১ সালে নাজিয়া হাসান অদিতিকে বিয়ে করেন অভিনেতা জিয়া’উল ফারুক অপূর্ব। শো’বিজের সুখী দম্পতি হিসেবে এতদিন উচ্চারিত হতো তাদের নাম।

সেই আদর্শ দম্পতির হঠাৎ বিচ্ছেদের খবরে বিস্মিত শো’বিজের মানুষ। কেন ভাঙলো তাদের সংসার? এই প্রশ্ন উঠে আসছে। কিন্তু বিচ্ছেদের ব্যাপারে তারা কেউই এ নিয়ে মুখ খুলছেন না।

খোঁজ নিয়ে জানা গেছে, তাদের সম্পর্ক ভাঙনের শুরু গত বছরের শেষ দিকেই। দু-একজন অভিনেত্রীর সঙ্গে অপূর্বর ঘনিষ্ঠতা মেনে নিতে পারেননি অদিতি। এছাড়া এ নায়ক নাকি পরকীয়ায় জড়িয়ে’ছেন বলে সন্দেহ করেন তার স্ত্রী। এ নিয়ে মনোমালিন্য চলতে থাকে দুজনের।

অপূর্ব অনেক চেষ্টা করেন স্ত্রীকে বোঝাতে। তিনি ওইসব অভিনেত্রীদের দিয়েও অদিতির সঙ্গে নাকি কথা বলিয়ে’ছিলেন। তাতে লাভ হয়নি। শুধু তাই নয়, অপূর্ব তার স্ত্রীর গল্প দিয়ে বেশকিছু নাটক তৈরি করে তাতে অভি’নয় করে স্ত্রীকেও শোবিজে পরিচিত করে তোলার চেষ্টা করেন। স্ত্রীর মনের সন্দেহ দূর করার চেষ্টা করেন।

এরপরও কিছু ঘট’নাকে কেন্দ্র করে দুজনের মধ্যে দূরত্ব বাড়তে থাকে। সেই দূরত্বের জেরে ডিভোর্সের সিদ্ধান্ত নেন অদিতি। শে’ষপর্যন্ত সেই সিদ্ধান্তই বাস্তবায়ন হলো। অদিতি এক স্ট্যাটাসে অপূর্বর সঙ্গে ডিভোর্সের আভাস দিয়েছেন। এ বিচ্ছেদের ফলে তাদের ৯ বছরের দাম্পত্য জীব’নের ইতি ঘটলো।

অপূর্র-অদিতির ঘরে জায়ান ফারুক আয়াশ নামে এক পুত্র রয়েছে। বাবা-মায়ের বিচ্ছেদে ছেলে কার সঙ্গে থাকবে সে ব্যা’পারে জানা যাবে তারা মুখ খোলার পর।

আগামী নিউজ/বাবুল

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে