Dr. Neem on Daraz
Victory Day
নির্মাতার বিরুদ্ধে

শরীর দেখানোর অভিযোগ অভিনেত্রীর (ভিডিওসহ)


আগামী নিউজ | বিনোদন প্রতিবেদক প্রকাশিত: নভেম্বর ১৬, ২০১৯, ০১:৫৬ পিএম
শরীর দেখানোর অভিযোগ অভিনেত্রীর (ভিডিওসহ)

গত ২নভেম্বর প্রকাশিত হয়েছে মুক্তির অপেক্ষায় থাকা মাসুদ পথিক পরিচালিত চলচ্চিত্র মায়া'র অফিসিয়াল টিজার "দ্যা লস্ট মাদার "। 

টিজারটি প্রকাশিত হবার পরই পরিচালকের বিরুদ্ধে প্রতারণার অভিযোগ তুলেন নুপুর হোসেন নামের একজন অভিনেত্রী৷  তার দাবী এই সিনেমায় শুধুমাত্র তার শরীর দেখানো হয়েছে। ফেলে দেওয়া হয়েছে তার চেহারার দৃশ্য।  ক্রেডিট লাইনে দেওয়া হয়নি তার নাম।  এমনকি এই কাজের জন্য পরিশোধ করা হয়নি তার পারিশ্রমিক।  

এবিষয়ে অভিনেত্রী নুপুরের দাবী,  তার সবগুল সিন দিয়েই পুরো মুভির টেইলর টা সেরেছেন, কিন্তু যে চেহারাটি দেখানো হয়েছে সেটি অন্য মেয়ের। নুপুর বলেন তার এই সিনের জন্য অনেক মেয়েকে অনুরোধ করেছে। কিন্তু কেউই আগায়নি।

তখন নায়িকা বানানোর প্রতিশ্রুতিতে আমি রাজি হই। কিন্তু শটগুলো শেষে আমাকে বিদায় দিয়ে দেয়। পরের দিনের শুটিং ফোন করে জানানোর কথা থাকলেও  যোগাযোগের কোন সুযোগ দেয়নি পরিচালক।

নুপুর প্রশ্ন রেখেছেন  কি লাভে তার শরীর দেখানো হল! তার তো কোন বেনিফিট হলোনা।  না পেল পরিচিতি, না পারিশ্রমিক !  


তবে অভিনেত্রী নুপুরে অভিযোগ প্রত্যাখ্যান করে নির্মাতা জানান, শুধু মাত্র একটি দৃশ্যের জন্য নুপুরকে নেওয়া হয়েছিল এবং কাজ শেষে পুরো সম্মানী দিয়েই বিদায় দিয়েছি। 
তিনি বলেন, গল্পে অনুপ্রাণিত হয়েই সেচ্ছায় শটগুল দিয়েছিল। 

নুপুর প্রশংঙ্গে পরিচালক জানান, সে ডে-বেজড আর্টিস্ট। একদিন কাজ করেছে, এক দিনের পারিশ্রমিক দিয়ে দিয়েছি। 

এছাড়াও তার নাম দেওয়া না দেওয়া নিয়ে নির্মাতা বলেন, টিজারের ছোট জায়গায় তার নাম দেয়া সম্ভব হয়নি।  তবে পুরো সিনেমা রিলিজ হলে সেখানে ক্রেডিট লাইনে অবশ্যই তার নাম থাকবে। 

https://youtu.be/LBk43tuOtMw

আগামী নিউজ/ এসআর 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে