Dr. Neem on Daraz
Victory Day

করোনায় হলিউড অভিনেতার মৃত্যু


আগামী নিউজ | বিনোদন ডেস্ক প্রকাশিত: এপ্রিল ৯, ২০২০, ০১:৪৮ পিএম
করোনায় হলিউড অভিনেতার মৃত্যু

অভিনেতা অ্যালেন গারফিল্ড

ঢাকা: করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে  জনপ্রিয় হলিউড অভিনেতা অ্যালেন গারফিল্ড-এর মৃত্যু হলো। মৃত্যুকালে তার নয়স ছিল ৮০ বছর।

সত্তরের দশকের `দ্য কনভারসেশন’ ও ‘নাশভিল’র মতো অনেক জনপ্রিয় সিনেমার অভিনেতা ছিলেন অ্যালেন গারফিল্ড। মঙ্গলবার (৭ এপ্রিল)  লস এঞ্জেলসে তিনি মারা যান বলে জানিয়েছেন তার বোন লুইস গুরউইৎজ। সেখানে মোশন পিকচার টেলিভিশন ফান্ড হোম এলাকায় আরও কয়েকজন কোভিড-১৯ পজিটিভ ধরা পড়েছে। 

১৯৩৯ সালে যুক্তরাষ্ট্রের নিউ জার্সিতে জন্ম নেন গারফিল্ড। শুরুতে তিনি ছিলেন একজন মুষ্টিযোদ্ধা ও ক্রীড়া প্রতিবেদক। তার আগ্রহ, পড়াশুনা ও প্রচেষ্টায় তিনি অভিনয় জগতে সম্পৃক্ত হন এবং জনপ্রিয় অভিনেতা হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেন। তার সহজাত কিছু অভিনয় প্রতিভা সবার থেকে তাকে স্বকীয় করে তোলে।

গারফিল্ডের জন্মগত নাম অ্যালেন গুরউইৎজ। বেশ কয়েকবার স্ট্রোক হওয়ার ফলে তার শরীরের দশা এমনিতেই খুব একটা ভালো ছিল না। ১৯৯৯ সালে রোমান পোলান্সকি পরিচালিত ‘দ্য নাইন্থ গেট’-এ অভিনয়ের ক’দিন আগেও একটা স্ট্রোক হয় তার। এরপর ২০০৪ সালে আরেকটি স্ট্রোক। এবার লস এঞ্জেলসের উডল্যান্ড হিলসের আবাসনে করোনা ভাইরাস কেড়ে নিলো তার প্রাণ।

আগামী নিউজ/বাবুল

 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে