Dr. Neem on Daraz
Victory Day

করোনা: সিল করে দেওয়া হল অভিনেত্রীর বহুতল


আগামী নিউজ | বিনোদন ডেস্ক প্রকাশিত: এপ্রিল ৮, ২০২০, ১০:৫৫ এএম
করোনা: সিল করে দেওয়া হল অভিনেত্রীর বহুতল

অঙ্কিতা লোখণ্ডে

ঢাকা: করোনাভাইরাসে আক্রান্ত হল বলিউড অভিনেত্রী অঙ্কিতা লোখণ্ডের প্রতিবেশি  আর সে কারনেই সিল করে দেওয়া হল অঙ্কিতা লোখণ্ডের  মুম্বইয়ের বহুতল ভবন। ওই বহুতলে থাকেন অভিনেত্রী অঙ্কিতা লোখণ্ডেও। ফলে তাঁর শরীরেও করোনা বাসা বেঁধেছে কিনা, তা নিয়ে আশঙ্কিত অনুরাগীরা।

স্থানীয় সূত্রে খবর, যে ব্যক্তির শরীরে করোনার সন্ধান মিলেছে, তিনি গত মাসে স্পেন থেকে ফিরেছিলেন। বিমানবন্দরে যখন তাঁর স্ক্রিনিং করা হয়েছিল, তাঁর শরীরে করোনার সন্ধান মেলেনি। তা সত্ত্বে তাঁকে ১৫ দিন হোম কোয়ারেন্টাইনে থাকার কথা বলা হয়। ১২ দিনের মাথায় ওই ব্যক্তির শরীরের করোনা উপসর্গ দেখা দিতে শুরু করে। 

চিকিৎসকের পরামর্শ মতো সোয়াব পরীক্ষা করা হয়। তখনই তাঁর দেহে করোনার সন্ধান মেলে। সঙ্গে সঙ্গেই তাঁকে হাসপাতালে স্থানান্তরিত করা হয়। এরপর তিনি যে বিল্ডিংটায় থাকতেন, সেটি সিল করে দেওয়া হয়। এই ১২ দিন ওই ব্যক্তি যাঁদের সংস্পর্শে এসেছিলেন, তাঁদেরও শারীরিক পরীক্ষা করা হয়। কিন্তু রিপোর্ট নেগেটিভ আসে। কিন্তু সাবধানের মার নেই। তাই এখনও বিল্ডিংটা সিল করাই রয়েছে।
 
ওই বিল্ডিংয়েই থাকেন অভিনেত্রী অঙ্কিতা লোখণ্ডে। যদিও লকডাউন চলাকালীন তিনি সম্পূর্ণভাবে নিজেকে বাড়িতে বন্দি করে রেখেছেন। ওই ব্যক্তির সংস্পর্শে তিনি এসেছেন, এমন খবরও নেই। তাই আশঙ্কার কোনও কারণও নেই। অন্যদিকে ওই বহুতল যে অ্যাপার্টমেন্টটিতে রয়েছে, সেখানে একাধিক টেলি তারকারা থাকেন। যেমন, নাতাশা শর্মা, আদিত্য রেডজি, আশিতা ধাওয়ান, শৈলেশ গুলাবানি ও মিশকাত বর্মা। যদিও তাঁদের আশঙ্কার কোনও কারণ নেই বলেই এখনও পর্যন্ত খবর।

আগামী নিউজ/বাবুল

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে