Dr. Neem on Daraz
Victory Day

মানবিক মিমি, পথ কুকুরদের জন্য খাবারের ব্যবস্থা


আগামী নিউজ | বিনোদন ডেস্ক প্রকাশিত: মার্চ ৩১, ২০২০, ০৬:২১ পিএম
মানবিক মিমি, পথ কুকুরদের জন্য খাবারের ব্যবস্থা

জীবে প্রেম করে যেই জন, সেই জন সেবিছে ঈশ্বর” স্বামী বিবেকানন্দের এই বাণী কিন্তু মনে-পণে বিশ্বাস করেন সাংসদ-অভিনেত্রী মিমি চক্রবর্তী। এর আগেও একাধিকবার তার প্রমাণ দিয়েছেন। আর তাই নিজে হোম কোয়ারেন্টাইনে থেকেও রাস্তার চারপেয়েদের জন্য খাবারের ব্যবস্থা করলেন যাদবপুরের সাংসদ মিমি চক্রবর্তী।

এবছর শীতকালীন অধিবেশনের দ্বিতীয় দিনেও ‘অ্যানিমেলসরাইটস’          নিয়ে বক্তব্যরেখেছিলেন সাংসদ মিমি চক্রবর্তী। কেন তাঁর বক্তব্যে পশুদের কথা প্রাধান্য পেল? সেই প্রশ্ন ছুঁড়তেই উত্তরে তারকা সাংসদের জবাব, আমাদের দেশে পশুদের নিয়ে আইন এখনও ঢিলেঢালা। আমরা মানুষেরা নিজের সুবিধে-অসুবিধের কথা তুলে ধরতে পারি। কিন্তু, অবলা প্রাণীগুলো পারে না। কুকুর কিংবা বিভিন্ন জন্তুদের গায়ে অনেক সময়েই আগুন ধরিয়ে দেওয়া, তাদের উপর গরম জল ঢালার মতো বিভিন্ন অত্যাচার করার ঘটনাও দেখা গিয়েছে একাধিকবার। সেগুলোর বিরুদ্ধে আমাদেরই এগিয়ে আসা উচিত। বরং কড়া আইন প্রণয়ন হলে এরকম জঘন্য অপরাধগুলোর বিরুদ্ধে রুখে দাঁড়ানো আরও সহজ হবে বলে করেন সাংসদ মিমি। প্রসঙ্গত, NRS-এ কুকুর নিধন কাণ্ডের সময়ও দৃঢ় কণ্ঠে প্রতিবাদ করেছিলেন মিমি চক্রবর্তী। সাংসদের যে পোস্ট ঘিরে সোশ্যাল মিডিয়ায় ঝড় উঠেছিল।

আগামী নিউজ/বিআর

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে