Dr. Neem on Daraz
Victory Day

গোপনে নায়িকা....


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: মার্চ ৩১, ২০২০, ১১:৫১ এএম
গোপনে নায়িকা....

ঢাকা: পরিচয় গোপন করে ধনী বা গরীবের বাছ বিচার ছাড়াই সত্যিকার অর্থেই যাদের দরকার ছিল তাদেরকেই করোনাভাইরাস সংকটময় সময়ে তাদেরকেই খাদ্য সামগ্রী প্রদান করেছে একজন চিত্রনায়িকার নেতৃত্বে কয়েকজন।

সোমবার (৩০ মার্চ) রাজধানী ঢাকার নন্দীগ্রাম দক্ষিণ বনশ্রী এলাকার ১০০ পরিবারকে খাদ্য সামগ্রী পৌঁছে দিয়েছেন তারা। আগামী সপ্তাহেও এই রকম আরেকটি কার্যক্রম পালন করা হবে।

চলমান বৈশ্বিক মহামারী করোনাভাইরাসের প্রাদুর্ভাব সব কিছু সাময়িক ওলট পালট করে দিয়েছে সমাজের সব শ্রেনী পেশার মানুষের জীবনকে। বাংলাদেশেও করোনা নিয়ে জনজীবন থমকে গেছে। তাই শিল্পী হিসেবে নিজের সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে সোমবার কিছু মানুষের ঘরে প্রয়োজনীয় খাদ্য সামগ্রী পৌঁছে দিলেন সময়ের উঠতি নায়িকা অধরা খান ও তার আশপাশের 'আমরা ক'জন'।

অধরা খান অভিনীত প্রথম ছবি ‘পাগলের মতো ভালোবাসি’ ছবিটি গত ৮ মার্চ সেন্সর সার্টিফিকেট লাভ করেছে। এটি তার চলচ্চিত্র ক্যারিয়ারের প্রথম ছবি। এই ছবিতে অভিনয়ের মধ্য দিয়ে চিত্রনায়িকা হিসেবে আত্মপ্রকাশ ঘটে। ছবিটি পরিচালনা করেছেন বানিজ্যিক ছবির সফল নির্মাতা শাহীন সুমন।

অধরা খানের মুক্তি প্রতীক্ষিত ‘পাগলের মতো ভালোবাসি’ ছবিতে তার বিপরীতে অভিনয় করেছেন আসিফ নূর ও সুমিত সেন। তরুণ প্রজন্মের তিন নায়ক-নায়িকা আসিফ নূর, সুমিত সেনগুপ্ত ও অধরা খান অভিনীত এই ছবিটি ত্রিভুজ প্রেমের গল্প নিয়ে নির্মিত হয়েছে।  এটি অধরা খানের তৃতীয় ছবি হিসেবে মুক্তি পেতে যাচ্ছে। কারণ এই ছবিটির পরে শুটিং করা তার দুটি ছবিই এই ছবিটির আগে মুক্তি পেয়েছে।

অধরা খান ২০১৮ সালের শেষদিকে বাপ্পির বিপরীতে ‘নায়ক’ ছবির মাধ্যমে বড়পর্দায় অভিষিক্ত হন। একই বছরে তার অভিনীত ‘মাতাল’ ছবিটিও মুক্তি পায়। এছাড়া গেলো বছর অপূর্ব-রানা পরিচালিত ‘উন্মাদ’ ছবির বেশকিছু অংশের কাজ করেন অধরা খান। এই ছবিতে তার বিপরীতে রোশান ও কলকাতার এক জনপ্রিয় নায়ককে দর্শকরা দেখতে পাবেন। ছবিটির বাকি কাজ সামনে শুরু হবে।

অধরা খান বলেন, আমার তিনটি নতুন ছবিতে অভিনয়ের বিষয়ে কথা চলছে। এগুলোর মধ্যে খুব শীঘ্রই একটির শুটিং শুরু হবে। সেটি মার্চ মাসেই শুটিং ফ্লোরে যাওয়ার কথা থাকলেও করোনাভাইরাসের কারণে শুটিং শিডিউল পিছিয়ে দেওয়া হয়েছে। তবে এসব ছবির নাম ও আমার বিপরীতে কে থাকছেন- তা এখনই বলতে চাই না। কাজগুলো নিয়ে আমি বেশ আশাবাদী। আমার বিশ্বাস- এগুলো ভালো প্রজেক্ট হবে।

তিনি বলেন, এটা নিয়ে আতঙ্কিত না হয়ে আমাদের সবাইকে স্বাস্থ্য সচেতন এবং সতর্ক হতে হবে। আসুন আমরা সবাই মিলে স্বাস্থ্য সচেতনতা মেনে সতর্কতার সঙ্গে করোনাভাইরাস ছড়ানো রোধ করি। সরকারি নির্দেশ মেনে যার যার বাসায় অবস্থান করে এবং সামাজিক দূরত্ব মেনে চলে সবাই সুস্থ থাকি, পরিবার নিয়ে ভালো থাকি।

আগামীনিউজ/সুমন/মিজান

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে