Dr. Neem on Daraz
Victory Day

‘সবাইকে জানিয়ে সাহায্য করলে উদ্দেশ্যটাই নষ্ট হয়ে যায়‍‍`


আগামী নিউজ | বিনোদন ডেস্ক প্রকাশিত: মার্চ ৩০, ২০২০, ০২:৫২ পিএম
‘সবাইকে জানিয়ে সাহায্য করলে উদ্দেশ্যটাই নষ্ট হয়ে যায়‍‍`

প্রাণঘাতী করোনাভাইরাসকে রুখে দিতে নিরলস চেষ্টা করে যাচ্ছেন সবাই। এরইমধ্যে এ ভাইরাস মোকাবেলায় এগিয়ে এসেছে বলিউড পাড়া।

প্রধানমন্ত্রীর করোনা রিলিফ ফান্ডে ২৫ কোটি টাকা অনুদান অক্ষয় কুমার। ২৫ হাজার দিন মজুরের দায়িত্ব নিয়েছেন সালমান খান। রজনীকান্ত, প্রভাস-সহ একাধিক দক্ষিণী তারকাও সাহায্যের হাত বাড়িয়ে দেন দেশবাসীর প্রতি। এরপরই সোশ্যাল মিডিয়ার একাংশ প্রশ্ন তোলেন বলিউডের বাদশাকে নিয়ে।

করোনা মোকাবিলায় শাহরুখের অনুদান কত? কেন তিনি চুপ? সোশ্যাল মিডিয়ায় উঠতে থাকে নানা প্রশ্ন। শেষে মুখ খুললেন এ নায়ক। তিনি বলেন, চ্যারিটি করতে হলে তা সম্মান আর মর্যাদার সঙ্গে করা উচিত। কোনও বিশেষ কারণে কাউকে যদি কিছু দিতেই হয়, সেটা সকলকে জানিয়ে দিলে উদ্দেশ্যটাই নষ্ট হয়ে যায়।

ফেসবুক থেকে টুইটার ইদানীং মানুষ করোনা মোকাবিলায় যেটুকু সাহায্যের হাত বাড়িয়ে দিচ্ছেন তাতে সাহায্যের আগেই নিজেদের দানের বিষয়কে পোস্ট করে বা টুইটের মাধ্যমে ঘোষণা করছেন। শাহরুখ এই প্রচারের সম্পূর্ণ বিরোধী।

শাহরুখ খান প্রতিষ্ঠিত এনজিও মীর ফাউন্ডেশন সমাজের অ্যাসিড আক্রান্ত মহিলাদের সমাজের মূলস্রোতে ফিরিয়ে আনতে কাজ করে চলেছে দীর্ঘদিন ধরে।

এছাড়াও ২০১২ সালে দেশের ১২টি গ্রামকে দত্তক নেন শাহরুখ খান, পর্দার মোহন ভার্গব বাস্তব জীবনেও ওড়িশার সাতটি গ্রামে বিদ্যুত পৌঁছে দিয়েছিলেন ২০০৯ সালে। এই রকম বহু উদাহরণ উঠে এসেছে শাহরুখ ভক্তদের প্রতিবাদে।

আগামী নিউজ/বিআর

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে