Dr. Neem on Daraz
Victory Day

আবারও বিয়ের বাঁধনে বাঁধা পড়লেন ইমন


আগামী নিউজ | বিনোদন ডেস্ক প্রকাশিত: ফেব্রুয়ারি ২৮, ২০২০, ০৩:৪৮ পিএম
আবারও বিয়ের বাঁধনে বাঁধা পড়লেন ইমন

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত সংগীত পরিচালক শওকত আলী ইমন আবারও বিয়ের বাঁধনে বাঁধা পড়লেন। দশ বছরের ব্যাচেলর লাইফের ইতি টেনে বৃহস্পতিবার (২৭ ফেব্রুয়ারি) বিয়ে করেছেন তিনি। কনে একটি বেসরকারি টিভি চ্যানেলের সংবাদ পাঠিকা হৃদিতা রেজা।

দুই পরিবারের পছন্দে রাজধানীর বাংলামোটরের একটি রেস্তোরাঁয় তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। এ সময় দুই পরিবারের সদস্যসহ বর–কনের কাছের বন্ধু-বান্ধব উপস্থিত ছিলেন। ঈদুল ফিতরের পর বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন শওকত আলী ইমন।

শওকত আলী ইমন বলেন, হঠাৎ করেই বিয়েটা হয়ে গেল। হৃদিতাকে চ্যানেলে খবর পড়তে দেখেছিলাম। আগে থেকে তার সঙ্গে আমার পরিচয় ছিল না। আমার বোন আবিদা সুলতানা পছন্দ করে বিয়ে দিয়ে দিলেন। প্রায় দশ বছর ব্যাচেলর লাইফ কাটালাম। এবার বিয়েটা সেরে ফেললাম। সবাই আমাদের জন্য দোয়া করবেন।

শওকত আলী ইমন ১৯৯৫ সালের ১৫ জুলাই মডেল-অভিনেত্রী বিজরী বরকতুল্লাহকে বিয়ে করেন। ২০১২ সালের শেষের দিকে তাদের বিবাহবিচ্ছেদ ঘটে। তাদের একমাত্র মেয়ে ঊর্বানা এখন দেশের বাইরে বসবাস করেন।

আগামীনিউজ/নুসরাত

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে