Dr. Neem on Daraz
Victory Day

এইচএসসির ৫০ খাতা পাওয়া গেলো রাস্তায়, পুলিশের মাধ্যমে বোর্ডে হস্তান্তর


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: ডিসেম্বর ৭, ২০২২, ০৪:০৬ পিএম
এইচএসসির ৫০ খাতা পাওয়া গেলো রাস্তায়, পুলিশের মাধ্যমে বোর্ডে হস্তান্তর

ঢাকাঃ ২০২২ সালের চলমান এইচএসসি পরীক্ষার ৫০টি উত্তরপত্র পাওয়া গেছে রাস্তায়। একজন ব্যক্তি এই উত্তরপত্রগুলো পাওয়ার পর রাজধানীর মিরপুর কাফরুল থানায় বুঝিয়ে দেন। পরে কাফরুল থানার পুলিশ কর্মকর্তার মাধ্যমে এসব হস্তান্তর করা হয় ঢাকা শিক্ষা বোর্ডে।

ঢাকা শিক্ষা বোর্ড থেকে জানা গেছে, বুধবার (৭ ডিসেম্বর) সকালে খাতাগুলো রাজধানীর মিরপুরের ১০ নম্বরে পাওয়া যায়। পরে সেগুলো কাফরুল থানা পুলিশের হেফাজতে রাখা হয়। 

কাফরুল থানা পুলিশ জানিয়েছে, সকালে মিরপুরের ১০ নম্বর গোল চত্ত্বরে ঢাকা শিক্ষা বোর্ডের ৫০টি খাতা পেয়ে কিছু লোক থানায় নিয়ে আসেন। পরে সেগুলো আমরা আমাদের হেফাজতে রাখি। খাতাগুলো চলতি বছরের এইচএসসির ইংরেজি ১ম পত্রের ছিল।  

খোঁজ নিয়ে জানা গেছে, খাতাগুলো ছিল রাজধানীর শেখ ফজিলাতুন্নেছা সরকারি মহিলা কলেজের শিক্ষক মো. ইব্রাহিম হোসাইনের। 

এ বিষয়ে জানতে চাইলে ঢাকা শিক্ষা বোর্ডের পরীক্ষা নিয়ন্ত্রক অধ্যাপক মোহাম্মদ আবুল বাশার বলেন, খাতাগুলো কাফরুল থানার মাধ্যমে আমাদের কাছে হস্তান্তর করা হয়েছে। বিষয়টি খতিয়ে দেখে ব্যবস্থা নেয়া হবে।

গত ৬ নভেম্বর চলতি বছরের এইচএসসি ও সমমানের পরীক্ষা শুরু হয়। আর ঢাকা বোর্ডের অধীনে ইংরেজি ১ম পত্রের পরীক্ষা গত ১০ নভেম্বর অনুষ্ঠিত হয়। লিখিত পরীক্ষা চলবে ১৩ ডিসেম্বর পর্যন্ত। এরপর ১৫ ডিসেম্বর শুরু হবে ব্যবহারিক পরীক্ষা, যা শেষ হবে ২২ ডিসেম্বর।

বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে