Dr. Neem on Daraz
Victory Day

স্কুল খোলার বিষয়ে যা বললেন প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী


আগামী নিউজ | ডেস্ক রিপোর্ট প্রকাশিত: ফেব্রুয়ারি ২৪, ২০২১, ০৫:০৯ পিএম
স্কুল খোলার বিষয়ে যা বললেন প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী

ছবি: সংগৃহীত

ঢাকাঃ প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী মো. জাকির হোসেন বলেছেন, দেশের সব প্রাথমিক বিদ্যালয় দ্রুত খুলে দেয়ার বিষয়ে আমরা আন্তঃমন্ত্রণালয় বৈঠক করব। স্বাস্থ্যবিধি মেনে অচিরেই প্রাথমিক বিদ্যালয়গুলো খুলে দেয়ার সিদ্ধান্ত গ্রহণ করা হবে।

গতকাল মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) বিকেলে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে এক প্রশ্নের জবাবে একথা বলেন প্রতিমন্ত্রী।

প্রতিমন্ত্রী বলেন, ‘আপনারা জানেন, সারাবিশ্বের অনেকে করোনার টিকা পাইনি, আমরা পেয়েছি। মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে আমাদের টিকা নেয়া এখন শেষ প্রায়। তাই আমরা খুব সম্ভব ৭-৮ দিনের মধ্যেই আন্তঃমন্ত্রণালয়ের একটা সভা হবে। তারপর আমরা সিদ্ধান্ত নেব যতদ্রুত সম্ভব... আমাদের পরিস্থিতি অনেকটাই নিয়ন্ত্রণে। আমরা ইনশাল্লাহ স্কুল খুলে দেব বলে আশা করছি।’

এর আগে প্রতিমন্ত্রী জাকির হোসেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেন এবং বঙ্গবন্ধুসহ ১৯৭৫ সালে নিহত তার পরিবারের সদস্যদের আত্মার মাগফিরাত কামনা করে পবিত্র ফাতেহা পাঠ ও মোনাজাত করেন।

আগামীনিউজ/এএইচ   

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে