Dr. Neem on Daraz
Victory Day

সীমিত লোকবল নিয়ে ইবির অফিস চলবে সপ্তাহে দু‍‍`দিন


আগামী নিউজ | এম.বি রিয়াদ, ইসলামী বিশ্ববিদ্যালয় প্রতিনিধি প্রকাশিত: জুন ২১, ২০২১, ১২:২৯ পিএম
সীমিত লোকবল নিয়ে ইবির অফিস চলবে সপ্তাহে দু‍‍`দিন

ফাইল ফটো

কুষ্টিয়াঃ পরবর্তী নির্দেশনা না দেয়া পর্যন্ত সপ্তাহে দু'দিন (রবি ও বুধবার) ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) অফিসসমূহ চালু রাখার সিদ্ধান্ত নিয়েছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।

করোনা সংক্রমণ দ্রুতগতিতে বাড়তে থাকায় কুষ্টিয়ায় আরোপিত লকডাউনের কারণে এ সিদ্ধান্ত নেয়া হয়েছে। বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) মু. আতাউর রহমান এক অফিস আদেশে এ তথ্য নিশ্চিত করেছেন।

অফিস আদেশে বলা হয়, পরবর্তী নির্দেশনা না দেয়া পর্যন্ত সপ্তাহের রবি ও বুধবার ইবির অফিসসমূহ সীমিত সংখ্যক লোকবল নিয়ে স্বাস্থ্যবিধি মেনে পরিচালিত হবে। তবে অনলাইনে (ভার্চুয়াল) ক্লাসসমূহ চালু থাকবে। রবি ও বুধবার পূর্বের সময়সূচি অনুসারে গাড়িগুলো চলাচল করবে।

এসময় বিশ্ববিদ্যালয়ের জরুরি সেবাসমূহ (চিকিৎসা, পানি, বিদ্যুৎ, আইসিটি সেল, নিরাপত্তা ও এস্টেট) স্বাস্থ্যবিধি মেনে যথারীতি চালু থাকবে। এছাড়াও কোনো বিভাগ/অফিসের জরুরি কোন কাজের প্রয়োজন থাকলে তাঁরা স্বাস্থ্যবিধি মেনে কার্যক্রম পরিচালনা করতে পারবে। বন্ধের সময় ক্যাম্পাসে প্রবেশাধিকার সীমিত থাকবে বলেও অফিস আদেশে উল্লেখ রয়েছে।

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে