Dr. Neem on Daraz
Victory Day

প্রাথমিক সহকারী শিক্ষক পরিষদের আত্মপ্রকাশ


আগামী নিউজ | ডেস্ক রিপোর্ট প্রকাশিত: জানুয়ারি ১৯, ২০২১, ০২:১৫ পিএম
প্রাথমিক সহকারী শিক্ষক পরিষদের আত্মপ্রকাশ

ছবি: সংগৃহীত

ঢাকাঃ 'বাংলাদেশ প্রাথমিক সহকারী শিক্ষক পরিষদ' নামে একটি শিক্ষক সংগঠন আত্মপ্রকাশ করেছে। সোমবার অনলাইনে শিক্ষকদের এ সংগঠন যাত্রা শুরু করে।

১১৬ সদস্য নিয়ে কমিটির সভাপতি শেখ মোজাম্মেল হোসেন ও সাধারণ সম্পাদক রবিউল আউয়াল ও সাংগঠনিক সম্পাদক পদে সাইফুল ইসলাম সাইফকে মনোনীত করা হয়েছে।

বাংলাদেশ প্রাথমিক সহকারী শিক্ষক পরিষদ ১৮ জানুয়ারি এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে।

সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম সাইফ বলেন, কোনো সহকারী শিক্ষক সংগঠন যেহেতু আমাদের দাবি কর্তৃপক্ষের কাছে তুলে ধরতে আগ্রহ পোষণ করেনি। তাই আজ আমরা আমাদের ফেসবুক গ্রুপকে একটি শক্তিশালী কেন্দ্রীয় শিক্ষক সংগঠন রূপে দাড় করাতে পেরেছি।

বাংলাদেশ প্রাথমিক সহকারী শিক্ষক পরিষদ এর কেন্দ্রীয় কার্যনিবার্হী সংসদ এর কার্যকারী সদস্য ও মাগুরা জেলা কমিটির সিনিয়র যুগ্ম আহ্বায়ক মো রাশেদুল ইসলাম জানান,  আমরা শিক্ষকদের যৌক্তিক দাবি আদায় করতে কেন্দ্রীয় কর্মসূচি বাস্তবায়নে একতাবদ্ধ হয়ে কাজ করার প্রত্যয় ব্যক্ত করছি। সেইসাথে কেন্দ্রীয় কার্যনিবার্হী সংসদ এর নির্বাচিত সকল শিক্ষক প্রতিনিধিদের সবাইকে প্রাণঢালা অভিনন্দন ও শুভ কামনা।

আগামীনিউজ/সোহেল 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে