Dr. Neem on Daraz
Victory Day

অনলাইনে ক্লাস চলাকালে অর্ধেক বেতনের দাবি অভিভাবকদের


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: জুলাই ১৪, ২০২০, ০৯:৫৩ পিএম
অনলাইনে ক্লাস চলাকালে অর্ধেক বেতনের দাবি অভিভাবকদের

ঢাকা: মঙ্গলবার রাজধানীর ধানমন্ডিতে মাস্টারমাইন্ড স্কুলের সামনে মানববন্ধনে প্যারেন্টস ফোরাম অব মাস্টারমাইন্ড এ দাবি জানিয়েছেন। 

এসময় বক্তারা বলেন, ইংলিশ মিডিয়াম স্কুলের বেতন অনেক বেশি। এই মহামারিতে স্কুলগুলো বন্ধ থাকায় প্রতিষ্ঠানের খরচ কমে গেছে অর্ধেকেরও বেশি। তাই যতদিন স্কুলগুলো বন্ধ থেকে অনলাইনে ক্লাস চলবে, ততদিন ৫০ শতাংশ বেতন নেয়ার জন্য স্কুলগুলোর প্রতি আহ্বান জানাচ্ছি।

মাস্টারমাইন্ড স্কুলের এক শিক্ষার্থীর অভিভাবক মুমতাহীনা রীতু বলেন, এখন করোনা মহামারির মধ্যে সবকিছু বন্ধ থাকায় আয় কমেছে সকলেরই। এর ওপর অনলাইন ক্লাস আর সরাসরি ক্লাসের মধ্যে পার্থক্য অনেক।

মানববন্ধনের সভাপতি একেএম আশরাফ বলেন, আমাদের এই দাবি কোনো একটি নির্দিষ্ট স্কুল ভিত্তিক নয় বরং সামগ্রিক। দাবি পূরণ না হওয়া পর্যন্ত জুলাই থেকে স্কুলের বেতন না দেওয়ার জন্য অভিভাবকদের আহ্বান জানাই। এছাড়া আমাদের দাবির প্রেক্ষিতে কোনো সিদ্ধান্ত গ্রহণ না করা হলে আগামী ১৫ জুলাই আমরা পরবর্তী কর্মসূচি ঘোষণা করবো।

 

আগামীনিউজ/এসপি

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে