Dr. Neem on Daraz
Victory Day

প্রশাসন ক্যাডারে সুপারিশপ্রাপ্ত সিলেটের ২ বোন


আগামী নিউজ | প্রশাসন ক্যাডারে প্রকাশিত: জুলাই ৩, ২০২০, ০৬:০৭ পিএম
প্রশাসন ক্যাডারে সুপারিশপ্রাপ্ত সিলেটের ২ বোন


ঢাকা : সদ্য প্রকাশিত ৩৮তম বিসিএসের চূড়ান্ত ফলাফলে প্রশাসন ক্যাডারে সুপারিশপ্রাপ্ত হয়েছেন সিলেটের  ফাতেমাতুজ জুহরা চাঁদনী ও সাদিয়া আফরিন তারিন নামের দুই বোন।

তারা দু’জনই সিলেট শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (শাবিপ্রবি) থেকে স্নাতক ও স্নাতকোত্তর ডিগ্রী সম্পন্ন করেছেন। সিলেটের কানাইঘাট উপজেলার সদর ইউনিয়নের ছোটদেশ গ্রামের অবসারপ্রাপ্ত এমবিবিএস চিকিৎসক ডাঃ শামসুল ইসলাম চৌধুরীর মেয়ে এই দুই বোন।

জানা গেছে, ফাতেমাতুজ জুহরা চাঁদনী শাবিপ্রবি থেকে ইংরেজিতে অনার্স ও মাস্টার্স সম্পন্ন করেছেন। অপর মেয়ে তারিন একই বিশ্ববিদ্যালয় থেকে বিবিএ ও এমবিএ সম্পন্ন করেছেন।

বর্তমানে বড় বোন চাঁদনী কানাইঘাট সরকারী উচ্চ বিদ্যালয়ে সহকারী শিক্ষিকা হিসেবে কর্মরত আছেন। স্কুল জীবন থেকে অত্যন্ত মেধাবী দুই বোন। বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত অবস্থায় শিক্ষামূলক বিভিন্ন প্রতিযোগিতায় অংশগ্রহণ করে সাফল্য বয়ে এনেছেন। আরও একবার কানাইঘাটবাসীর মুখ উজ্জ্বল করলেন তারা।

আগামীনিউজ/এসপি
 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে