Dr. Neem on Daraz
Victory Day

করোনা আক্রান্ত শিক্ষকদের তালিকা তৈরির নির্দেশ


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: জুন ২, ২০২০, ০৮:৫৭ এএম
করোনা আক্রান্ত শিক্ষকদের তালিকা তৈরির নির্দেশ

ছবি সংগৃহীত

ঢাকা: করোনাভাইরাসে আক্রান্ত সরকারি প্রাথমিকের কর্মকর্তা-কর্মচারী ও শিক্ষকদের তথ্য সংগ্রহ করে প্রতিবেদন দিতে নির্দেশ দিয়েছে প্রাথমিক শিক্ষা অধিদফতর (ডিপিই)।

সোমবার (০১ জুন) এ সংক্রান্ত নির্দেশনা দেয়া হয়েছে মাঠ পর্যায়ের কর্মকর্তাদের।

নির্দেশনায় বলা হয়, প্রাথমিক শিক্ষা অধিদফতরের আওতাধীন কর্মকর্তা-কর্মচারী ও শিক্ষকদের মধ্যে কেউ করোনাভাইরাসে আক্রান্ত হয়ে থাকলে তাদের করোনা সংক্রান্ত বিস্তারিত তথ্য পাঠাতে বলা হয়েছে। এর মধ্যে রয়েছে আক্রান্তের সময়, প্রতিবেদনের তারিখ, কর্মকর্তা-কর্মচারী ও পদবী, শিক্ষকগণের নাম, মোবাইল নম্বর, করোনা শনাক্তের তারিখ, বর্তমান অবস্থা, চিকিৎসাধীন সুস্থ, যে প্রতিষ্ঠান/দফতরে কর্মরত আছেন তার বিস্তারিত তথ্য পাঠাতে মাঠ কর্মকর্তাদের নির্দেশনা দেয়া হয়েছে।

বিভাগীয় উপ-পরিচালকদের প্রতিদিন দুপুর ২টার মধ্যে প্রতিদিনের তথ্য আগের দুপুর ১২টা পর্যন্ত আপডেট তথ্য সংগ্রহ করে সেসব তথ্য ডিপিইতে পাঠাতে বলা হয়েছে। প্রাথমিক শিক্ষা অধিদফতরের আওতাধীন করোনাভাইরাসে আক্রান্ত কর্মকর্তা-কর্মচারী ও শিক্ষকদের তথ্য প্রতিদিন ওয়েবসাইটে প্রকাশ করা হবে বলেও নির্দেশনায় উল্লেখ করা হয়েছে।

আগামীনিউজ/তরিকুল/মিজান 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে